InB এবং AI Marketing থেকে কিভাবে আয় করবেন ? ৫০ ডলার ফ্রি । এ টু জেড বিস্তারিত বিজনেস প্ল্যান

 সুপ্রিয় বন্ধুরা, আজকে আপনাদের সাথে আলোচনা করতে যাচ্ছি AI Marketing সম্পর্কে । এটা খায় না মাথায় দেয়, কিভাবে কাজ করে, ইত্যাদি বিষয়গুলি নিয়ে কথা হবে তার অ, আ, থেকে চন্দ্রবিন্দু পর্যন্ত বিস্তারিত ধারণা দিতে যাচ্ছি । 

যেহেতু আমি আপনাদের সাথে ইনকাম সম্পর্কিত বিষয় নিয়ে কথা বলি কিংবা ভিডিও তৈরি করে থাকি, আজও তার ব্যতিক্রম হবে না । এটাকে আপনি ইনভেস্টমেন্ট সাইট হিসাবে ধরতে পারেন । এখানে দুই প্রকারভাবে কাজ করা যাবে। 

১. ইনভেস্ট করে কাজ করতে পারবেন । আপনার ইনভেস্টের বিনিময়ে প্রফিট বা ক্যাশব্যাক দেয়া হবে । 

২. ইনভেস্ট + নেটওয়ার্কিং বা রেফার করে আয় করা যাবে ।





এবার কথা হল, এখানে কাজ কি এবং কিভাবে আপনি কাজ করবেন ? সাধারণভাবে যদি এআই মার্কেটিং সম্পর্কে বলা যায় তা হল, আপনার কাজগুলি এখানে রোবট দ্বারা নিয়ন্ত্রিত হবে বা আপনার কাজগুলি রোবট করে দিবে । কি বুঝতে পারেন নি? চলুন খোলস ছাড়িয়ে কথা বলি -


আপনি তো মনে হয় আমাজন, ইবে, কিংবা বাংলাদেশে দারাজ, চালডাল এর মত প্রতিষ্ঠানের কথা কিংবা নাম শুনেছেন । এরা হচ্ছে ইকমারস প্রতিষ্ঠান । আপনি যদি তাদের কোন পণ্য বিক্রি করে দেন তাহলে আপনি একটা কমিশন পাবেন । এটা হল এফিলিয়েট মার্কেটিং এবং আপনি হচ্ছেন একজন এফিলিয়েটর । কিন্তু এআই মার্কেটিংয়ে এই কাজটা আপনাকে করতে হচ্ছে না । আপনার কাজটা রোবট করে দিবে ।


আপনি যদি এখানে জয়েন করেন তাহলে কোম্পানি থেকে আপনাকে রোবট প্রদান করা হবে এবং আপনি সেই

রোবটে বিনিয়োগ করবেন । এবং প্রতিদিন আমরা ইন্টারনেটে যা কিছু সার্চ করি এগুলোর ডাটা সেই রোবট সংগ্রহ

করবে । ধরুন, আপনি ইন্টারনেটে একটা পোশাকের নাম লিখে সার্চ করেন । এখন এই রোবট ডাটা নিবে এবং 

ইন্টারনেটে যতরকম কার্যকলাপ করবেন তার প্রতিটা জায়গায় বিজ্ঞাপন দিবে এই রোবট ।

এখন আপনি  যদি সেখান থেকে ক্লিক করে পণ্য ক্রয় করেন তাহলে সেই পণ্যের একটা অংশ আমি পেয়ে যাবো ।

দারুণ না ব্যাপারটা ? আপনাকে কোন কাজই করতে হল না । শুধু বিনিয়োগ করে বসে থাকবেন ।

রোবট সারাদিন কাজ করবে আপনার হয়ে । এখানে যে পণ্য বিক্রি হয়ে গেলো তার ৪৫ শতাংশ কোম্পানি নিবে এবং

আপনাকে ৫৫ শতাংশ মুনাফা দেয়া হবে । 


আমার মনে হয়, এআই মার্কেটিং এর কনসেপ্ট আপনি বুঝে গেছেন । এবার চলুন সামনে আগানো যাক । 




এই প্রতিষ্ঠানের সাথে বিভিন্ন কোম্পানি জড়িত রয়েছে যারা একসাথে ব্যবসা করছে পণ্য ক্রয় বা বিক্রয়ের মাধ্যমে ।

যেমনঃ আমাজন, ফ্লিপকার্ট, ব্যাঙগুড, প্যান্ডোরা, ফিলিপস, ইউডেমি, সানস্কাই, আলি এক্সপ্রেস, হোয়াটওয়ার,

আইহারব, এরিকড্রেস, ইবুকস, নীড়, ওয়ালমারট, গিয়ারবেস্ট, ইস্টএসেন্সসহ আরও অনেক কোম্পানি । 



উপরের ছবিতে যদি দেখেন তাহলে বুঝতে পারবেন ডমিনোজ পিজ্জার নাম দেখা যাচ্ছে । এই কোম্পানিও তাদের সাথে যুক্ত রয়েছে । ছবির দিকে খেয়াল করুন, সেখানে সেলস এমাউন্ট দেখা যাচ্ছে । এটা হল পিজ্জার দাম । ক্যাশব্যাক রেট হল ১০ ডলারের ভেতর ১.৫০% বোনাস পাবেন । ০.০৯% হচ্ছে আপনি পাবেন এবং ০.০৭% কোম্পানি পাবে । এভারেজ পেমেন্ট টার্মে লেখা রয়েছে ৩০ দিন । মানে হচ্ছে এই ক্যাশব্যাকের টাকাটা আপনার ব্যালেন্সে যুক্ত হতে ৩০ দিন লাগবে । যেহেতু পণ্য ডেলিভারি মাঝে মাঝে বাতিল হয় এবং সমস্যার কারণে স্থগিত হয় সেজন্য কোম্পানি পলিসি অনুযায়ী এই লেনদেনটা পুরোপুরি সমাপ্ত হতে ৩০ দিন অপেক্ষা করতে হবে । এরপরেই আপনি পেমেন্ট পেয়ে যাবেন ।

মনে রাখবেন, প্রতিটা কোম্পানি আলাদা নীতিতে পরিচালিত হয় । সেই আলোকে পেমেন্ট টার্ম বিভিন্নরকম হতে পারে । কেউ ৭ দিন, কেউ ১৫, ২০ বা দেড় মাস পর্যন্ত অতিবাহিত হতে পারে । আমি নাম নিচ্ছি না কিন্তু বাংলাদেশে সাম্প্রতিক জনপ্রিয় একটা ইকমারস প্রতিষ্ঠান পণ্য দিতে দেড় মাসের বেশি অপেক্ষা করায় । এখন তারা যদি এখানে যুক্ত হতো তাহলে এখান থেকে আপনার পেমেন্ট বুঝে পেতে পণ্য ডেলিভারি বা রিটার্ন সময় শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হতো । আশা করি এটা বুঝেছেন যে, কখন আপনি পেমেন্ট পাবেন । তবে মনে রাখবেন, ক্রয় বিক্রয় হওয়া মাত্রই আপনার ব্যালেন্স দেখাবে কিন্তু পেমেন্ট জমা হতে উল্লেখিত সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে । যখন জমা হয়ে যাবে তখনই আপনি সেই টাকা তুলতে পারবেন ।


উপরের ছবিতে দেখতে পাচ্ছেন Your CashBack: 122.41$ দেখা যাচ্ছে । এটা হল মুল ব্যালেন্স । ইতিমধ্যে টাকা অ্যাকাউন্টে চলে এসেছে । এবং Pending: 9777. 78$  হল সেই টাকা যা কোম্পানির নীতি অনুযায়ী ২০-৩০ দিন পরে জমা হবে । এটা চলে এলেই টাকা ইচ্ছামত তুলতে পারবেন । আশা করি, ছবি দেখেও বুঝতে পেরেছেন যে, কোন ব্যালেন্স কোথায় জমা হয় ।



এটা হল একটা পেমেন্ট উইথড্র ইমেজ । এখানে দেখা যাচ্ছে বিভিন্ন তারিখে ডলার উত্তোলন করা হয়েছে এবং এখানে বিটকয়েন, ইথারিয়ামে পেমেন্ট তোলা হয়েছে । এখানে আরও কিছু মাধ্যম রয়েছে যা হল ভিসা-মাস্টারকার্ড, মির কার্ড, টিথার - ইআরসি ২০, পারফেক্টমানি ও পেইয়ার । 




এখানে একটা স্ট্যাটিকস রিপোর্ট দেখতে পাচ্ছেন । Views: 6772 দেখা যাচ্ছে । মানে রোবট বিভিন্ন জায়গায় যেসব অ্যাড দেখিয়েছে সেগুলো এই পরিমাণ দেখানো হয়েছে । এবং Visitors: 2708 জন ক্রেতা অ্যাডে ক্লিক করে পণ্য দেখেছে এবং Sales: 480 জন ক্রয় করেছে ।

এবার একটু খেয়াল করলে দেখতে পাবেন  Advertising Budget: 1636.21$. এটা হল রোবট এর পেছনে বিনিয়োগ পরিমাণ । তারপর দেখা যাচ্ছে Amount Spent: 624.25$. এটা হল সেই টাকা যা ইতিমধ্যে রোবট এর পেছনে খরচ হয়ে গেছে । Profit: 68.87% মানে হল ৬২৪ ডলারের ভেতর ৬৮ শতাংশ মুনাফা চলে এসেছে । Cash Back: 1126.93$. এই টাকা এসেছে ৬২৪ ডলার রোবটের পেছনে খরচ করার পরে । তাহলে চিন্তা করুন কি বিপুল পরিমাণ লাভ এই সাইটে রয়েছে । আর এই টাকা চলে এসেছে মার্কেটে ৪-৫ দিন অটো বট এর মাধ্যমে মার্কেটিং করার পরে এবং ক্যাশব্যাক টাকাটা কোম্পানির নীতি অনুযায়ী সময় শেষ হওয়ার পরে তারপর মুল ব্যালেন্সে জমা হবে । সেজন্য মাসখানেক অপেক্ষা করতে হবে । এবার ভাবুন, ১৬০০ ডলার মোট বিনিয়োগ ছিল । কিন্তু মাত্র ৬০০ ডলার খরচ করেন তার মূল টাকার ৬৮% উঠে এসেছে কত তাড়াতাড়ি । ব্যাপারটা দারুণ না ? আসলেই ইম্প্রেসিভ একটা প্রজেক্ট

এখানে যতপ্রকার ডাটা আছে সব আপনি ক্লিক করে জানতে পারবেন । আপনার কোন কোম্পানি থেকে সেল হল, কি সেল হল, কয়টা সেল হল, কোম্পানি কত টাকা দিলো এবং নিলো ইত্যাদি সব ডাটা এখানে রয়েছে ।


এই ছবিতে দেখতে পাচ্ছেন একটা রোবট যখন কাজ করছে তখনকার ছবি । এখানে অ্যাডভারটাইজিং বাজেট ছিল ৩৩১ ডলার এবং ইতিমধ্যে ক্যাশব্যাক পেয়ে গেছে ৫০৮ ডলার এবং প্রফিট জেনারেট হয়েছে ৫৩ শতাংশ । আশা করি আপনি বুঝতে পারছেন এই কোম্পানি কত দারুণভাবে আপনার সরাসরি কষ্ট করে কাজ করা ছাড়াই আপনাকে হিউজ একটা প্যাসিভ ইনকাম দিচ্ছে ।

এটা হল একজন ইউজারের ব্যক্তিগত স্ট্যাটিকস । তিনি এখানে শুরু করেছিলেন ১৫০ ডলার দিয়ে এবং তিনি যখন ক্যাশব্যাক পেতে থাকেন সেই পুরো টাকা রি-ইনভেস্ট করতে করতে ১০ সপ্তাহে ২ হাজার ডলার ইনভেস্ট জমা হয় এবং সেখান থেকে রোবটের পেছনে ব্যয় হয়েছে ১৫৭৭ ডলার এবং ক্যাশব্যাক পেয়েছেন ২৭৯৪ ডলার । তার মুনাফার হার ৩৩ শতাংশ । খেয়াল করে দেখুন তার রোবটের পেছনে খরচ হওয়ার জন্য তখনো ৫০০ ডলার হাতে রয়েছে । সে আরও ইনভেস্ট করে আরও আয় করে নিতে পারবে ।

একইভাবে আপনিও অল্প টাকা ইনভেস্ট করে এভাবে শুরু করতে পারবেন । হুট করেই অনেক টাকা ইনভেস্ট করতে হবে এমন কোন কথা এখানে একদমই বলা হচ্ছে না ।


সবচাইতে আকর্ষণীয় ব্যাপার হচ্ছে , আপনি এখানে সম্পূর্ণ ফ্রিতে জয়েন করতে পারবেন । জয়েন করার পরে যার অধীনে জয়েন করবেন সে আপনাকে ৫০ ডলারের একটা কুপন প্রদান করবেন । এই কুপন দ্বারা এখানে অ্যাডভারটাইজিং হবে এবং ৪-৫ দিন নজর রাখবেন যে আসলেই সবকিছু ঠিক রয়েছে কিনা এবং ক্যাশব্যাক দেখতে পারবেন যে এটাও হচ্ছে কি না  । যদি দেখেন আপনি মুনাফা পাচ্ছেন তখন আপনি সেটা তুলে নিতে পারবেন । তবে শর্ত হচ্ছে, কোম্পানি থেকে আপনাকে ৫০ ডলার ফ্রি দেয়া হল, এই টাকা ফেরত দিয়েই প্রফিটের টাকা তুলে নিতে পারবেন । এজন্য আপনাকে ইনভেস্ট করতে হবে । ইনভেস্ট করে কোম্পানিকে প্রদেয় অর্থ ফেরত দিয়ে তারপর প্রফিটের পুরো টাকা আপনি তুলে নিতে পারবেন যখন টাকাগুলি ক্যাশব্যাকে জমা হবে । অর্থাৎ কোম্পানির নীতি অনুসারে নির্দিষ্ট সময় শেষ হবে । তখন আপনি টাকা তুলে নিতে পারবেন ।


উপরের ছবিতে দেখুন, একটা হিসাব দেয়া হয়েছে । আপনি যদি ১২৫ ডলার দিয়ে এখানে কাজ করা শুরু করেন তাহলে মাসে ৩৭.৫০ ডলার আয় করতে পারবেন । এটা হল নীট মুনাফা । পরেরমাসে এই প্রফিট এবং ১২৫ ডলারসহ পুনরায় ইনভেস্ট করে ৪৮.৭৫ ডলার আয় হবে । তারপরের মাসে এই মুনাফা এবং গতমাসের টাকাসহ পুনরায় ইনভেস্ট করে আরও মুনাফা করা যাচ্ছে । এভাবে ২৪ মাসের মাথায় আপনার মোট মুনাফার পরিমাণ ১৭৩০০ ডলার হয়ে যাচ্ছে । মনে রাখবেন এটা শুধুমাত্র কোম্পানির একটা হিসাব দেয়া যে কিভাবে আপনি বেশি লাভবান হতে পারেন । কিন্তু আপনি যেহেতু এখানে ইনভেস্ট করবেন তাই কিভাবে আপনি মুনাফা অর্জন করতে চান সেটা পুরোপুরি আপনার উপর নির্ভর করবে । এখানে শুধু একটা ধারণা দেয়া রয়েছে । 

এটা হচ্ছে কোম্পানি রোডম্যাপ । কোম্পানি ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয়ে কোন বছর কি কি বিষয় এরা যুক্ত করেছে এবং এরা কি কি করেছে সেগুলির ধারণা এখানে রয়েছে । যেহেতু এটা ২০২১ সাল চলছে এবং এরমাঝে আরও অনেক বিষয় রয়েছে সেগুলি আর এখানে ছবি আকারে দেয়া হল না । আপনারা কেউ আগ্রহী হলে তাদের সাইট থেকে বিস্তারিত জেনে নিতে পারবেন । এছাড়া এই কোম্পানির নাম হল Wexford Alliance Limited এবং এআই হল তাদের তিনটা সেক্টরের মাঝে শুধুমাত্র একটা দিক। তাদের অন্য দুটি সাইড হল Scientific Studies এবং InB Network । উল্লেখ্য যে, তারা AI Marketing ও InB Network একসাথে যুক্ত হয়েছে । এখানে InB হচ্ছে নেটওয়ার্ক নিয়ন্ত্রণ করে । AI হল সিপিএ মার্কেটিং নিয়ন্ত্রণ করে । আপনি যখন এখানে জয়েন করছেন তখন InB তে যুক্ত হচ্ছেন এবং এখানকার সিপিএ নেটওয়ার্কের পণ্যগুলিই রোবট দ্বারা মার্কেটিং হচ্ছে । আশা করি, পুরোপুরি বুঝতে পেরেছেন ।


কোম্পানির বাইরের এবং কিভাবে আপনাকে সার্ভিস দিবে সেগুলি সম্পর্কে জানা হয়ে গেছে । এবার চলুন এখানে অ্যাকাউন্ট করা যাক এবং কিভাবে ৫০ ডলার কুপন নিবেন এবং কি করবেন ছবির মাধ্যমে ধাপে ধাপে দেখা যাক ।

প্রথমেই আপনাকে এই লিংক থেকে এখানে সাইনআপ করতে হবে । এবং নিচের ছবিতে দেয়া তথ্যগুলি পূরণ করে অ্যাকাউন্ট তৈরি করতে হবে ।


আমাদের একাউন্ট তৈরি করা হয়ে গেলে ৫০ ডলারের কুপন পেতে চাইলে অবশ্যই আপনাকে কারো রেফারে জয়েন করতে হবে । এই কুপন শুধুমাত্র আপনার আপলাইনে যিনি থাকবেন তিনি দিতে পারবেন । অন্য কেউ পারবে না কিংবা আপনি যদি কারো রেফার ছাড়া জয়েন করেন তাহলে এটা পাবেন না ।

ধরুন, আপনি একজনের রেফারে জয়েন করলেন এবং তিনি আপনাকে একটা কুপন কোড প্রদান করলো । এখন এটা একটিভ করতে হবে । সেজন্য আপনাকে AI.Marketing লিংকে প্রবেশ করতে হবে । তারপর সরাসরি Sign in এ ক্লিক করলে আপনার সামনে নিচের ছবি দেখাবে এবং মার্ক করা আইকনে ক্লিক করে লগইন করতে হবে । এখানে লগিনের জন্য যে ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে জয়েন করেছিলেন সেটাই এখানে দিতে হবে যেহেতু Wexford Allince Limited এর এগুলি হচ্ছে শাখা । আমরা গুগলে যেমন সুবিধা ভোগ করি তেমন আর কি । একটা অ্যাকাউন্ট করলে সবখানে লগিন করা যায় ।


এখানে হলুদ মার্ক করা নীল রঙের লোগোতে ক্লিক করতে হবে । তারপর নিচের ছবির মত লগইন অপশনে ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে ।


Ai.marketing সাইটে লগিন করার পরে আপনার সামনে উপরের মত একটা পেজ দেখা যাবে এবং বামদিকে লাল বক্স চিহ্নিত অনেকগুলি অপশন দেখতে পাবেন । সেখান থেকে  এক নং মার্ক এর Top Up অপশনে ক্লিক করেন । নিচের মত একটা বক্স দেখা যাবে ।

এবার আপনাকে Select Method এ ক্লিক করতে হবে । সেখানে ক্লিক করলে নিচের ছবির মত অপশন আসবে ।


এবার এখানে Gift Certificate ক্লিক করলে নিচের অপশন দেখতে পাবেন ।


এবার Gift Code এ কুপন কোড বসিয়ে দিন এবং Pay – তে ক্লিক করুন । একটা কনফার্মেশন পপআপ দেখা দিবে এবং আপনার ৫০ ডলার Advertising Balance হিসাবে জমা হয়ে যাবে । এখন এই রোবট একটিভ হওয়ার জন্য ৪৮ ঘণ্টা অপেক্ষা করতে হবে । তারপর এটা অটো কাজ শুরু করে দিবে । প্রতিদিনকিছু কিছু ডলার ব্যয় হতে থাকবে এবং ইনকাম হবে ।

এবার পোস্টটি পেছনের দিকে স্ক্রল করুন এবং দেখুন এআই মার্কেটিং সাইটে লগইন করার পরে আমরা দুইটা বক্স মার্ক করেছিলাম । ২ নং বক্স হল Cash Back । নিচের ছবিতে বক্স আঁকা জায়গা দেখুন,


কালো বক্সের ভেতর লাল রঙের আরেকটা বক্স রয়েছে । সেখানে কিছু কোড দেখা যাচ্ছে । এই কোড আপনি ব্যবহার করবেন যদি আপনি এখানে ইনভেস্ট করেন এবং আপনার নিচে কেউ জয়েন করে । এতে করে সে ব্যক্তিও কোম্পানি থেকে ৫০ ডলার কুপন পাবে । তবে এটা রেফার লিংক নয় । এটা শুধুমাত্র কুপন । প্রথমে আপনার রেফার লিংকে জয়েন করবে এবং তারপর কুপন কোড ব্যবহার করবে । রেফার লিংক পাবেন inb.network সাইট থেকে এবং কুপন কোড পাবেন ai.marketing সাইট থেকে ।


৪৮ ঘণ্টা পরে….

আমাদের ফ্রি অ্যাডভারটাইজিং ব্যালেন্স রোবট ৪-৫ দিন ব্যবহার করেছে এবং নিচের ছবিটা দেখতে পাচ্ছেন

এখানে দেখতে পাচ্ছেন পেন্ডিং ব্যালেন্স ৭৩ ডলার দেখা যাচ্ছে । প্রথমদিকে আপনাদের বলেছিলাম, যখন কোনকিছু বিক্রি হবে তখন সেটা সরাসরি অ্যাকাউন্টে দেখালেও নির্দিষ্ট সময় শেষ হলে সেটামুল ব্যালেন্সে যুক্ত হবে । তাই পেন্ডিং দেখতে পাচ্ছেন । এবার নিচের ছবিটা দেখুন -


Robot Status: Off মানে হচ্ছে এখানে আমাদের ফ্রিতে ৫০ ডলারের কাজ হয়ে গেছে । যেহেতু নতুনকরে আর ইনভেস্ট করা হয়নি তাই অফ দেখাচ্ছে । Cashback: 73 ডলার এসেছে ৫০ ডলার খরচ করে Ads Budget 50$ দেখাচ্ছে কারণ এটা শুধুমাত্র আমাদের কুপন থেকে পাওয়া ডলার । এবং Profit 47.88% । মানেটা নিজেই বুঝতে পারছেন যে, ৫০ ডলারের বিপরীতে যা লাভ হয়েছে সেটা সেটা ৪৭ শতাংশ । আপনি যখন কুপন ব্যবহার করবেন তখন যদি এরকম একটা চিত্র দেখা যায় তখনই কেবল ইনভেস্ট করার কথা চিন্তা করতে পারেন । যদি দেখেন লাভ হয়নি তাহলে বাদ দেয়ার স্বাধীনতা আপনার রয়েছে ।

এখন কথা হচ্ছে,এতোগুলি যে সেল হলো, কোন কোম্পানি থেকে সেল হলো ? কি সেল হলো ? এগুলি তো জানা দরকার তাই না ? এবার নিচের ছবির দিকে দেখুন –


আশা করি এখানে আর ব্যাখ্যা করার দরকার নেই । ইতিপূর্বে এমন আরেকটা ছবির ব্যাখ্যা আপনাকে দেয়া হয়েছে । শুধু দেখে নিন যে, এই ফ্রি ডলার থেকে ১৭৩ টা ভিউ হয়েছে, ৩১ টা সেল হয়েছে ।


Sales অপশনে ক্লিক করলে আপনি দেখতে পারবেন কোন কোম্পানির পণ্য বিক্রি হয়েছে । কত পারসেন্ট আপনি মুনাফা পেয়েছেন এবং কতটুকু কোম্পানি নিয়েছে । এছাড়া কোন কোম্পানি থেকে কতদিন পরে আপনার ক্যাশব্যাক ব্যালেন্সে টাকা যুক্ত হয়ে যাবে সেটাও লেখা রয়েছে ।

এই পর্যন্ত যা কিছু জানলেন সবকিছু হলো শুধুমাত্র ইনভেস্ট করে আয় করার পদ্ধতি । কাউকে জয়েন করানোর ঝামেলায় যেতে হবে না । কিন্তু যেহেতু তাদের দুইটা ইনকাম প্রক্রিয়া রয়েছে এবং তার অন্যতম আরেকটা হল নেটওয়ার্কিং সেজন্য আপনি এখানে বন্ধুদের জয়েন করিয়েও আয় করতে পারবেন ।


এবার চলুন নেটওয়ার্কিং সম্পর্কে জানা যাক –

আপনি যদি বন্ধুদের জয়েন করাতে চান তাহলে inb network সাইটে প্রবেশ করে Invite এ ক্লিক করতে হবে । তারপর নিচের ছবিতে মার্ক করা লিংক শেয়ার করতে হবে । আপনার বন্ধুরা এই লিঙ্ক ব্যবহার করে জয়েন করবে এবং Ai marketing সাইট থেকে তাদের কুপন কোড প্রদান করবেন ।


আপনি যখন এখানে ফ্রি রেজিস্টার করবেন তখন পার্টনার হিসাবে থাকবেন । এরপর যখন আপনি ইনভেস্ট করবেন তখন এজেন্ট হবেন । এরপর যখন আপনি কাউকে জয়েন করাবেন এবং সে ইনভেস্ট করবে তখন আপনি ৫% পার্টনার বোনাস পাবেন যা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ব্যালেন্সে যুক্ত হবে । এছাড়াও InB Network থেকেও ৫% পেয়ে যাবেন । যেহেতু এখানে একসাথে দুইটা সাইটে আমাদের কাজ করতে হচ্ছে । এভাবে আপনি যত বড় আপনার টিম বানাবেন এবং আপনার টিমের মেম্বাররা যত জয়েন করাবে তত বেশি আপনি বোনাস পাবেন এবং এই বোনাসের হার বৃদ্ধি পেতে থাকবে নিচের ছবি অনুযায়ী।


এবার নিচের ছবির দিকে খেয়াল করুন । এটা হল Inb Network এ লগইন করলে Assets অপশনে রয়েছে ।



উপরে দেখতে পাচ্ছেন NBO ও PRTN । এগুলির মানে কি সেটা বলছি –

NBO – আপনার নিচে যারা জয়েন করবে তারা যখন আরও অন্য কাউকে জয়েন করাবে এবং ইনভেস্ট করাবে সেখান থেকে এখানে কমিশন জমা হবে ।

PRTN – এটা হল আপনি যাকে জয়েন করাবেন সে যখন এখানে ইনভেস্ট করবে তার ৫% কমিশন এখানে যুক্ত হবে

এখন এখানে যেসব ডলার জমা হবে সেগুলি অন্তত ১০ ডলার হলে আপনি তুলতে পারবেন বিটকয়েন, ইথারিয়াম এবং ইউএসডিটির মাধ্যমে । তবে ৩ ডলার ফি কাটবে । এটা ফিক্সড । আপনি ১০ ডলার তুলেন বা ৫০০ ডলার তুলেন সেটা কোন ব্যাপার না । ফি এটাই কাটবে । তাই একাউন্টে কিছু বেশি ডলার জমা হলেই তুলে নেয়া উত্তম নয়ত খরচ বৃদ্ধি পাবে । টাকা আসতে ৪৮ ঘণ্টা অপেক্ষা করতে হবে ।

অন্যদিকে আপনার যেকোনো অ্যাকাউন্টের ব্যালেন্স অন্তত ১০ ডলার হতেই হবে । তাহলেই তুলতে পারবেন । কিভাবে তুলবেন ? AI.Marketing লিঙ্কে প্রবেশ করার পরে TOP UP অপশনে গিয়ে টাকার পরিমাণ এবং পেমেন্ট মেথড সিলেক্ট করে টাকা তুলতে হবে যা উইথড্র হতে ৪৮ ঘণ্টা অপেক্ষা করতে হবে । তবে এখানে একটা শর্ত রয়েছে, আপনি যদি ৫০ ডলারের কুপন ব্যবহার করে এখানে কাজ করেন তাহলে প্রথমবার টাকা তুলতে আপনাকে ৫০ ডলার উইথড্র করতে হবে । পরেরবার থেকে ১০ ডলার হলেই উইথড্র হবে ।

আপনি যদি পুরোটা মন দিয়ে পড়ে থাকেন তাহলে আপনার যথেষ্ট ধৈর্যশীল একজন মানুষ । আপনাকে দিয়েই হবে । কেবল এই কাজটা নয়, যেকোনো কাজেই আপনি এগিয়ে যাওয়ার সক্ষমতা রাখেন ।

এই ছিল আমাদের Wexford Alliance Limited এর বিজনেস প্ল্যান সম্পর্কিত বাংলায় প্রথম আর্টিকেল । আপনি যদি সবকিছু পড়ে মনে করেন এখানে কাজ করবেন এবং আপনি একটা গ্রুপের সাথে যুক্ত হয়ে কাজ করতে চান তাহলে নিচের লিংকগুলিতে জয়েন করে কাজ শুরু করে দিন ।

Telegram Group -  https://t.me/inbnetworkbangladesh

Whatsapp Contact - 01775247500


এই কোভিডে নিজে ভালো থাকুন, সুস্থ থাকুন এবং অন্যদের পাশে থাকুন ।

আল্লাহ হাফেজ ।


আমাদের সাথে যুক্ত হতে চাইলে নিচের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে পাশের বেল বাটন ক্লিক করে রাখুন সকল আপডেট পেতে । ধন্যবাদ ।

YouTube Channel - OnlineHelp360


বিঃদ্রঃ এই আর্টিকেলটি কপি করা নিষিদ্ধ । এর কিছু অংশও যদি অন্যত্র পাওয়া গেলে কপিরাইট আইনে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।








1 comment:

Powered by Blogger.