জব্বয় থেকে পেমেন্ট আসবে এখন আরও সহজে । কিভাবে টাকা তুলবেন ? ধাপে ধাপে শিখুন

আপনি যদি জব্বয় এ এখনো কাজ না করেন তাহলে জেনে রাখুন যে, এটা অত্যাধিক লেজিট একটা সাইট যা মোবাইলের মাধ্যমে কাজ করার জন্য এক কথায় অসাধারণ । এখানে কিভাবে কাজ শুরু করবেন সেটা জানতে চাইলে এই ভিডিও দেখুন . Click Here


টাকা তোলার প্রক্রিয়া

তবে আজকের পোস্ট কিভাবে কাজ করবেন সেই বিষয়ে নয় । আমি আজকে দেখাতে যাচ্ছি কিভাবে আপনি পেমেন্ট উইথদ্র করবেন ? 

অনেকেই এই সাইটে ঘুরেছেন এবং দেখেছেন পেমেন্ট তুলতে চাইলে একটা ভেরিফিকেশন লিঙ্ক হোয়াটসআপের মাধ্যমে দিতে হয় এবং আইডি ভেরিফাইড করা হয় এবং অতঃপর পেমেন্ট তুলতে পারা যায় । কিন্তু হতাশার ব্যাপার যে, এই সিস্টেমে অথরিটি দ্রুততার সাথে সার্ভিস দিতে পারছিলো না বিধায় কিছুদিন আগে নিয়ম পরিবর্তন করা হয়েছে । 

এখন পেমেন্ট তুলতে চাইলে খুব সহজেই তুলতে পারবেন । পেমেন্ট তোলার জন্য অ্যাকাউন্টে অন্তত ৬ ডলার জমা করতে হবে । এবং লাইটকয়েন ওয়ালেট লাগবে । লাইটকয়েনের জন্য কয়েনবেস, বিন্যান্স, ট্রাস্ট ওয়ালেট ব্যবহার করা যেতে পারে । কিংবা আপনার যেকোনো পছন্দের ওয়ালেট হলেও সমস্যা নেই । 

টাকা তোলার ধাপ 

প্রথমেই মেইন মেনু থেকে Withdraw Money ক্লিক করতে হবে । 

প্রধান প্রোফাইল

এরপর নিচের ছবির মত দেখা যাবে । 


উইথড্র বক্স

এখানে এমাউন্টের বক্সে ডলারের পরিমাণ উল্লেখ করে লাইটকয়েন ওয়ালেট বসিয়ে দিতে হবে । এরপর Withdraw Money তে ক্লিক করতে হবে । তারপর কয়েক মুহূর্ত লোড হবে এবং যে মেইল দিয়ে অ্যাকাউন্ট করেছেন সেখানে একটা ভেরিফিকেশন কোড চলে যাবে । 


ইমেইলে ভেরিকেশন কোড দেখা যাচ্ছে


এরপর ভেরিফিকেশন কোড নিচের বক্সে বসিয়ে Request ক্লিক করলেই কাজ শেষ । 


এখন কয়েকদিন অপেক্ষা করুন । সাধারণত একদিনের ভেতর পেমেন্ট চলে আসে । তবে মাঝে মাঝে ৩ দিন অপেক্ষা করা লাগতে পারে । নিচের ছবিতে দেখতে পাচ্ছেন Payment Gateway অপশন দেখা যাচ্ছে । আপনি কতগুলি পেমেন্ট তুলেছেন তার হিস্ট্রি এখানে দেখা যাবে । 


উপরের ছবিতে Status এর দিকে নজর দিন । এখানে সবুজ ও লাল বিন্দু দেখা যাচ্ছে । আপনার পেমেন্ট যখন চলে আসবে তখন এটা সবুজ হয়ে যাবে । আর যখন পেন্ডিং অবস্থায় থাকবে তখন লাল দেখা যাবে । এটা দেখেই আপনি আন্দাজ করতে পারবেন ওয়ালেটে টাকা পৌঁছে গেছে কিনা । 

যারা অনলাইনে কাজ করতে চাচ্ছেন তাদের জন্য সবচেয়ে সহজ পেমেন্ট উইথড্র সিস্টেম প্রদান করছে এই সাইট । এখানে কাজ করতে তেমন ঝামেলা নেই । কোনধরণের কেওয়াইসি ভেরিফাই করতে হয় না, ন্যাশনাল আইডির দরকার নেই । যারা স্টুডেন্টস রয়েছেন তাদের জন্য এটা সত্যিই চমৎকার একটা সাইট । 

নিয়মিত ইনকাম রিলেটেড ভিডিও পেতে আমার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব  করুন এবং ব্লগ বুকমার্ক করুন । 




No comments

Powered by Blogger.