এই সাইট থেকে মাসে ১৫০০০ - ২০,০০০ টাকা আয় করুন এখন খুব সহজেই I ২০১৮

কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন । আজকে আপনাদের জন্য নিয়ে এলাম অনলাইনে আয় করার জন্য খুউউউউব ভালো একটা সাইট । আশা করি, আপনারা এখান থেকে কমপক্ষে ১০ হাজার থেকে শুরু করে ২০ হাজার পর্যন্ত আয় করতে পারবেন প্রতি মাসে । তবে সেক্ষেত্রে আপনাকে হাই পেমেন্ট এর জন্য ভিপিএস ব্যবহার করতে হবে । সবাই ভিপিএস ব্যবহার করবে না । তাই সরাসরি বাংলাদেশ থেকে আপনি যদি কাজ করেন তাহলে আপনি সহজেই মাসে ১৫ হাজার টাকা আয় করতে পারবেন যদি আপনি দৈনিক ৫-৭ ঘণ্টা সময় দিতে পারেন ।
এইটা একটা মাইক্রোজব সাইট । এখান থেকে অনেক বাংলাদেশি কাজ করে আয় করে যাচ্ছে । কিন্তু সেভাবে এখনো হাইলাইটস হয়নি সাইটটা । এখানে আমি কাজ করি তাই কোন সমস্যায় আপনাকে সাহায্য করতে পারবো ।

চলুন জেনে নেই এখানে পেমেন্ট সম্পর্কে এবং টাকা  উত্তোলন এর ব্যাপারেঃ

এখানে কমপক্ষে ৮ ডলার হয়ে গেলে আপনি পেমেন্ট এর জন্য আবেদন করতে পারবেন । পেপাল এবং স্ক্রিল থেকে টাকা তুলতে পারবেন । স্ক্রিল বাংলাদেশে রয়েছে তাই এখানে অ্যাকাউন্ট করে নিতে পারেন । Create Skrill Account

Withdraw দেয়ার এক সপ্তাহের ভেতর টাকা হাতে পেয়ে যাবেন । একাধিক আইডি করবেন না তাহলে ব্যন করে দিবে । সৎ ভাবে এখানে কাজ করতে চেষ্টা করবেন । আসলে কাজের যেকোনো জায়গায় সৎ থাকতে চেষ্টা করবেন সব সময় ।

আপনি যদি অ্যাকাউন্টে ডিপোজিট করতে চান তাহলে পাইজা ব্যবহার করতে হবে ।
এখানে ক্লিক করুন

আপনার অ্যাকাউন্ট যদি ১ বছর না ব্যবহার করেন তাহলে তাহলে বন্ধ হয়ে যাবে ।

আপনার অ্যাকাউন্টে পরিমাণ যাই হোক না কেন, যদি আইডি ব্যন হয়ে যায় তাহলে সেই টাকা পাবেন না । তাই সাবধান । এরা খুব বিশ্বস্ত একটা সাইট । তাই চোখ বুজে কাজ শুরু করে দিন ।

চলুন দেখি কিভাবে শুরু করবেন ?


এই লিংকে যান ক্লিক করুন


এরপর সাইন আপে ক্লিক করুন ।
এরকম ফর্ম আসবে । সেখানে আপনার প্রয়োজনীয় সকল ইনফো দিন । এরপর আপনার মেইলে একটা ভেরিফাই লিংক যাবে । সেটা ইনবক্স কিংবা স্প্যাম বক্স থেকে দেখে নিন। এভাবে সাইন আপ শেষ করবেন ।
সাইন আপ শেষ করে ড্যাশবোর্ড দেখুন । এরকম একটা ড্যাশবোর্ড আসবে । 

এই সাইট স্ক্রল করলে আপনি অনেক রকম কাজ পাবেন । তবে মনে রাখবেন আপনি Target Workers এর পরিবর্তে International সিলেক্ট করে দিবেন নয়ত বাংলাদেশ থেকে কাজ করতে পারবেন না । পেমেন্ট এবং টাইম এগুলো যেমন রয়েছে তেমন রাখুন । 
6/10 বলতে বুঝায় হচ্ছে, এমপ্লয়ার ১০ টা কাজ দিয়েছে । এর ভেতর ৬ টা শেষ হয়েছে ।  
এরপর যেই কাজের পাশে ইন্টারন্যাশনাল লেখা থাকবে সেরকম একটা কাজের লিংকে ক্লিক করুন । এরকম একটা পেজ আসবে । 
এখানে ১ নং  এ কি কি কাজ করতে হবে সেটার বিবরন দেয়া রয়েছে । তারপর ২ নং এ কি কি কাজের প্রমান দিতে হবে সেটা বলা হয়েছে । এরপর ৩ নং এ দেখা যাচ্ছে '' ইন্টারন্যাশনাল লেখা রয়েছে । মানে আপনি এই কাজটা বাংলাদেশ থেকে করতে পারবেন । এরপর ** স্টার দেয়া জায়গায় আপনি কাজের প্রমান গুলো লিখে  I confirmed that I have follow instructions & completed this task! এ সেন্ড করে দিবেন । তারপর বেশি হলে ৩-৪ দিনের ভেতর আপনার কাজের ভেরিফাই হয়ে যাবে এবং আপনার অ্যাকাউন্টে টাকা জমা হয়ে যাবে । এখানে ক্লিক করুন
এখানে ইনবক্স এর উপরে আরেকটা ঘর রয়েছে নীল রঙ এর লেখা । সেটা হচ্ছে '' not interested in this job'' । আপনি যদি এখানে ক্লিক্ক  করেন তাহলে  এরকম কাজ আপনার ড্যাশবোর্ডে আর দেখাবে না । কিন্তু আমার সাজেশন থাকবে এটা করবেন না । কেননা, একই রকম হলেও ভালো ভালো কাজ আসবে । তখন আপনি সেগুলো পাবেন না । 

আশা করি, এই সাইট থেকে আপনার কাজ করা শুরু হয়ে যাবে । সবাই ভালো থাকবেন । আজকে এই পর্যন্ত । আল্লাহ হাফেজ । 




1 comment:

Powered by Blogger.