পুরাতন আইডি বিক্রি করে দিন এখুনি এবং ৫০০ থেকে ১২০০ ডলার পর্যন্ত দাম নিন ।।। জলদি করুন !

ইতিপূর্বে ফেসবুক থেকে ইনকাম  এর জন্য ভিডিও দেয়া হয়েছিল কিন্তু কোন পোস্ট দেয়া হয়নি আলাদাভাবে । তবে আজকে আমি শেয়ার করতে যাচ্ছি কিভাবে আপনি সকল প্রকার সোশ্যাল মিডিয়া থেকে বিরাট অংকের টাকা আয় করতে পারেন । তার জন্য আপনার কিছু পুরাতন আইডি দরকার হবে এখান থেকে ইনকাম করার জন্য । আপনি আইডিগুলো বিক্রি করে প্রচুর টাকা আয় করতে পারেন । স্থানীয়ভাবে যদি বিক্রি করতে যান সেক্ষেত্রে আপনি তেমন মুনাফা করতে পারবেন না কিন্তু অনলাইনের এই সাইটে যদি বিক্রি করেন তাহলে একটা  পুরাতন আইডির জন্য প্রায় ২৫০ থেকে ৫০০০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন । আপনার কাছে স্বপ্ন মনে হতে পারে কিন্তু এটা বাস্তব। তাহলে চলুন মূল বিষয়ে চলে যাই -
(এত বড় পোস্ট পড়তে না চাইলে লেখার শেষে ভিডিও রয়েছে সরাসরি দেখে নিতে পারেন )




                                         

প্রথমেই আসছে ফেসবুক পেজের কথাঃ সাধারনত আপনার পেজের যদি ১ লাখ লাইক থাকে তাহলেই এখানে বিক্রি করে দিতে পারেন । কিংবা যদি আপনার পেজে ২৫০০০-৫০০০০ লাইক থাকে সেটাও বিক্রি করতে পারবেন যদি সেগুলো একটিভ থাকে । কিন্তু এক লাখ হলে সেটা খুব বেশি গুরুত্ব বহন করে না কেননা একটা এক লাখি পেজে প্রায় ৩০-৪০ হাজার একটিভ ইউজার থাকে । আর দামের কথা বললে একটু সন্দেহ হতেই পারে কিন্তু দাম বলার আগে এটা বলে রাখি দক্ষিন এশিয়াসহ সারা দুনিয়ার অনলাইন মার্কেটারগণ এখান থেকে বিভিন্ন অ্যাকাউন্ট কিনে থাকেন।  এবার দামটা চটপট বলি, আপনার পেজ মারা গেছে কিন্তু ২৫ হাজার লাইক রয়েছে তাহলে দাম পাবেন ৫০ ডলার কিন্তু মাঝারি একটিভ হয়ে থাকলে এটা ১৫০ ডলার এবং সুপার একটিভ হয়ে থাকলে ১২০০ ডলার হয়ে থাকে । এছাড়া এর চাইতে বেশি যদি যেমন এক লাখ লাইক থাকে এবং সুপার একটিভ হয় তাহলে দাম পাবেন লাইকের ৩-৫ গুন মানে ৩-৫ হাজার ডলার । ইউ.কে. এর একটা  প্রোডাক্ট পেজের লাইক ছিল ৮ লাখ যা প্রায় ২০০০০ ডলারে বিক্রি হয়ে যায় । দাম শুনে ভয় পাবেন না । শুধু দক্ষিন এশিয়াতেই কোন কিছুর দাম পাওয়া যায় না । কিন্তু বাইরের দেশে সকল জিনিসের দাম আকাশছোঁয়া । আপনার পেজ যদি বিক্রি করতে চান তাহলে অর্ডার করুন । ওরা ৩-১২ ঘণ্টার ভেতর আপনার সাথে যোগাযোগ করবে বিক্রির জন্য ।

ইউটিউবঃ আপনার চ্যানেল যদি বিক্রি করতে চান তাহলে কমপক্ষে ৫ হাজার ফলয়ার থাকতে হবে । যদিও এখানে বলা রয়েছে ৩০ হাজার । কিন্তু সেটা ৫০০০ হলেই বিক্রির জন্য যোগ্য। যদি সাধারণ চ্যানেল হয়ে থাকে তাহলে ২৫০ ডলার দাম পাবেন কিন্তু ৫০০০ সাবস্ক্রাইবার এবং ভালো অবস্থা যদি থাকে চ্যানেলের তাহলে ১০০০ ডলার দাম পাবেন এখানে । আপনি যদি চ্যানেল কিনতে চান তাহলে ৫০০০ সাবস্ক্রাইবার এর কম কিনতে পারবেন না । যার দাম ২৫০ ডলার । (বিস্তারিত)

গুগল প্লাসঃ যদি আপনার ৩০ হাজারের অধিক ফলয়ার থাকে তাহলে আপনার আইডি বেচে দিতে পারেন এখানে । এখানে শুধুমাত্র নাম্বার কাউন্ট হয় । মানে ফলয়ার গোণা হয় । আইডি ফেলে রাখা থাকলেও এখানে সেটা বিক্রি হয়ে যাবে । তবে দামটা নির্ভর করে কোন জাতীয় আইডি তার উপর । এখানে বিনোদন, সায়েন্স, গেইম ফানি কনটেন্টগুলো অনেক দাম পায় । তবে ৫০০০ ফলয়ার থাকলেও এখানে বিক্রি করতে পারবেন । কোন সাইত থেকে ব্লকড হয়নি এরকম আইডি হলে সুপার দাম পাবেন । এখানে দাম পাবেন ৫০-৫০০০ ডলার পর্যন্ত । আপনি যদি আইডি কিনতে চান তাহলে কমপক্ষে ১০০০ ফলয়ার কিনতে হবে । দামটা মানের উপর নির্ভর করে ।

ইন্সটাগ্রামঃ  কমপক্ষে ৪০,০০০ ফলয়ার লাগবেই । এর কম হবে না । আইডির অবস্থা ভালো হতে হবে । ভালো সাড়া পাওয়া যায় এরকম আইডি হলে দাম পাবেন ৫০-২০,০০০ ডলার পর্যন্ত । এরচেয়েও বেশি দাম পাবেন যদি সেটা মার্কেটিং এর আদর্শ সাইট হয় । এখানে যদি আপনি আইডি কিনতে চান তাহলে অনেক টাকা খরচ করতে হবে । তবে কমপক্ষে ৫০০০ ফলয়ার কিনতে হবে । যার দাম ১০০-১৫০ ডলার হয়ে থাকে ।

টুইটারঃ বিক্রির জন্য ৫০,০০০ ফলয়ার লাগবে । এই  ৫০,০০০ এর ভেতর যদি মাঝারি আকারের কোন সেলিব্রেটি আপনার ফলয়ার হয়ে থাকে তাহলেই দাম আকাশ ছুয়ে যাবে । ৫০-১৫,০০০ ডলার দাম পাবেন এখানে । ফ্রেশ আইডি হলে বেশি হলে ৬ ঘন্টা লাগবে আপনার আইডি বিক্রি হতে । এখানে ফলয়ার কিনতে চাইলে ব্যয় করতে হবে প্রতি ১০০ ফলয়ারের জন্য ৩-৫ ডলার । ( টুইটার নিয়ে বিস্তারিত ইনকামের ভিডিও)


পিনটারেস্তঃ আপনার আইডিতে অন্তত কাজের অর্ডার আসে  এরকম হলেই বিক্রি করতে পারবেন । যত ভালো অবস্থা হবে তত বেশি দাম পাবেন । ৫০ থেকে ৫০০০ ডলার পর্যন্ত আইডি বিক্রি করতে পারবেন ।

তাম্বলারঃ মাসে কমপক্ষে ৪০ হাজার ভিজিটর থাকলেই আপনি এই আইডি বিক্রি করতে পারবেন । ভিজিটর ইউএস/ইউকে/কানাডা/অস্ট্রেলিয়ান হতে হবে । এবং যদি ৫০,০০০ ফলয়ার হয় তাহলে অনেক দাম পাবেন । আর  যদি কিনতে চান তাহলে বেশ কম দামে কিনতে পারবেন এরকম আইডি । দাম পড়বে ৫০০-৬০০ ডলার ।

এখান থেকে টাকা কিভাবে তুলবেন?

- পেপাল
- বিটকয়েন
- ওয়েস্টার্ন ইউনিয়ন
- স্ক্রিল
- ব্যাংক ট্র্যান্সফার

তাই কেনাবেচার জন্য সবচেয়ে বেস্ট সাইট হল ভাইরাল অ্যাকাউন্ট ।

ওয়েবসাইট লিঙ্ক এখানে ক্লিক করুন ।

সাইটে প্রবেশ করার পরে এরকম নিচের মত দেখা জায়গা সিলেক্ট করুন যদি আপনি নিজের কোন আইডি বিক্রি করতে চান । আমি এখানে বিক্রি করার কাজটা দেখাবো । কেনার প্রক্রিয়াও একই রকম পাশের ট্যাবে সেটা রয়েছে ।


এখানে ১ নং এ ক্লিক করার পরে যেকোনো একটা অ্যাকাউন্ট ক্লিক করবেন । আমি ফেসবুক পেজ বিক্রি করার নিয়ম দেখিয়েছি । ২ নং এ ক্লিক করার পরে নিচের মত ছবি দেখতে পাবেন । 
এরকম ফর্ম দেখার পরে ১নং এ আপনার ইমেল দিতে হবে । ২ নং এ আপনার যেই ফেসবুক পেজ বিক্রি করতে চান তার ঠিকানা দিতে হব । ৩ নং কিছু প্রশ্ন করবেন আপনি নিজে । যেগুলো হচ্ছে  
1. Best Ask Rate
2. Submit Your Background
3. Ask Accurate Time
১ নং এর মানে হচ্ছে আপনার পেজের দাম কেমন হতে পারে সেটা আপনি আন্দাজ করতে পারেন স্থানীয়ভাবে তাই আপনি দরকার মত একটা দাম বলে দিন তাদের এখানে । অপ্রত্যাশিত দাম বলবেন না এতে পেজ নাও বিক্রি হতে পারে ।

২ নং এ আপনার বর্তমান অবস্থা লিখুন । আপনি ছাত্র নাকি চাকুরিজীবী সেটা বলুন এবং জানিয়ে দিন কি কারনে আপনি পেজ বিক্রি করতে চাচ্ছেন । 
৩ নং এ বলে দিন কত সময়ের ভেতর এটা বিক্রি করতে হবে কিংবা ওরা কেমন সময় নিবে সেটা সরাসরি জিজ্ঞাসা করুন । 
এরপর ৪ নং এ আপনার পেজ সাবমিট করে দিন । এরপর আপনার ইমেলে একটা ইমেইল চলে যাবে । সেখানে কনফার্মেশন চাইবে আপনি সত্যিই পেজ বিক্রি করতে ইচ্ছুক কিনা । আপনি নিশ্চিত করার পরেই পেজ বিক্রি হয়ে যাবে । 

আশা করি এটা আপনাদের ভালো লেগেছে । ভালো লাগলে সবার সাথে শেয়ার করুন । আর যদি কিছু জিজ্ঞাসা করার থাকে তাহলে সরাসরি এখানে বলুন  Click Here  কমেন্ট বক্সে । সেখান থেকে ফোন নাম্বার নিয়ে ফোন করতে পারেন কথা বলার জন্য । আমি সকল প্রশ্নের উত্তর জানিয়ে দেবো । ধন্যবাদ। 






আরও ভিডিও পেতে এখুনি আমাদের সাইট প্রিয়তে রাখুন এবং চ্যানেল সাবস্ক্রাইব করে রাখুন ।
চ্যানেল লিঙ্ক - সাবস্ক্রাইব করুন

6 comments:

  1. You
    have done a great job , thanks .

    ReplyDelete
  2. সত্যিই এখন আপনি চাইলে আপনার ইউটিউব চ্যানেলের মত ফেসবুক পেজের ভিডিওগুলো থেকে আয় করতে পারবেন

    ReplyDelete
  3. কাজের কথা!
    ভালো লাগলো!
    আপনার কাছে জানতে চাই,
    ফেইসবুক প্রোফাইলের সাথে পেইজ জুরে দের কিভাব?

    ReplyDelete
  4. আমি আমা ফেইসবুক পেজ বিত্রি করব 20,000 হাজার ফলোওয়ারের দাম কত

    ReplyDelete
    Replies
    1. আমার একটা ভালো পেজ লাগবে যদি ডিটেল বলতেন?

      Delete
  5. আমি এক ফেসবুক আইডি বিক্রি করবো।
    কিভাবে করবো??

    ReplyDelete

Powered by Blogger.