এই সাইট থেকে দেড় হাজার ডলার আয় করেছি । আপনি কিভাবে ইনকাম করবেন চলুন দেখা যাক - ২০২২

 ভিডিওতে দেখানো সাইটClick Now

AI Tool - Click Now



প্রথমত ভিডিওতে দেখানো সকল নিয়মকানুন অনুসরণ করতে হবে । আপনি যদি পর্যাপ্ত পরিশ্রম করতে পারেন তাহলে এই ধরণের ইনকাম সাইটগুলিতে অনেক বেশি আয় করা যায় । শুধুমাত্র সঠিক পরিকল্পনামাফিক কাজ করতে হবে । 

ভিডিওতে Pause the video অংশে ভিডিও থামিয়ে পেমেন্ট বিতরণ প্রক্রিয়াটা দেখে নিবেন । নয়ত কাজ করার সময় কনফিউজড হয়ে যাবেন । 

কুকিজ সময়সীমা রয়েছে ৬০ দিনের । লম্বা সময় পাচ্ছেন । 

কোরা মার্কেটিং ও পিনটারেস্ট মার্কেটিং সবচেয়ে কাজের দেয় । তবে কোরা মার্কেটিং করার জন্য কোরা প্রোফাইল ঠিকমত সাজিয়ে নিতে হবে । নয়ত কেউ ভরসা করবে না । 

সাইটে পেমেন্ট মেথড অ্যাড করার জায়গা নাই এখন পর্যন্ত । ওরা ম্যানুয়ালি পেমেন্ট প্রদান করে । আপনি পেওনিয়ার মেইল অ্যাড্রেস প্রদান করবেন, সেই অ্যাড্রেসে পেমেন্ট করবে । পেওনিয়ার অ্যাড্রেস ভেরিফাইড না হলে পেমেন্ট আটকে যাবে । 

ডব্লিউপিএক্স সাইটে ডোমেইন সেলের জন্য কোন রেভেনিউ দেয় না । 

কাস্টমার সার্ভিসে সারাক্ষণ এজেন্ট থাকে । তাই সাপোর্ট নিয়ে টেনশন নেই । 

এআই টুল ব্যবহার করার জন্য প্রোপার ইমেইল ব্যবহার করবেন । চেষ্টা করবেন একসাথে একাধিক মেইল ব্যবহার করার জন্য যেন টোকেন ফুরিয়ে গেলে অন্য মেইল ব্যবহার করা যায় । আপনি যেকোনো এআই টুলের ব্যবহার করতে পারেন । সবগুলি প্রায় একই সার্ভিস প্রদান করে । তবে আউটপুট পড়ে দেখবেন কেননা, মাঝে মাঝে ভুল শব্দের ব্যবহার চলে আসে । 

অনলাইনে প্রোডাক্ট মার্কেটিং করার জন্য সবচেয়ে লাভজনক হচ্ছে হোস্টিং সার্ভিস মার্কেটিং । তাই ভালো সাইট বেছে নিতে পারলে অনেক লাভ করা যায় । ভিডিওতে দেখানো সাইট এক দশকের বেশি পুরাতন একটা কোম্পানি । পেমেন্টের ব্যাপারে ভয় নেই । ধন্যবাদ 


No comments

Powered by Blogger.