কোন ওয়েবসাইট থেকে ইনকাম করা শুরু করবেন ? বাংলাদেশ থেকে কাজ করা যায়

 ভিডিওতে দেখানো সাইট - Click Now

Fiverr Affiliate Video - Click Now




আমার দেখানো নিয়মে আয় করতে চাইলে অবশ্যই পুরো ১৫ মিনিট ভিডিও দেখতে হবে । এরপর আপনি কাজ শুরু করবেন । আপনি যদি এই সংক্রান্ত কাজ বুঝে থাকেন তাহলে কাজ করতে সমস্যা হবে না । কিন্তু বেসিক ধারণা না থাকলে সাজেশন রইলো যে, আগে এই সম্পর্কে জেনে আসুন । আপনি কাজ জানলে আয় করতে সময় লাগবে না কিন্তু কাজ না শিখে কয়েকটা ভিডিও দেখেই আয় করতে পারবেন না ।

পুরো ভিডিও অনুযায়ী কাজ করতে পারলে প্রাথমিক কাজটুকু শেষ করেছেন । এরপর যেসব পণ্যগুলি মার্কেটিং করতে চান সেগুলি এপ্রুভাল নিন এবং চ্যানেলে যেসব ফ্রি মেথড রয়েছে সেগুলি দেখে এফিলিয়েট মার্কেটিং শুরু করুন ।

যদি দ্রুত সেল পেতে চান তাহলে ফ্রি মেথড সম্পর্কে আগে ধারণা নিন । কারণ সবচেয়ে সেরা মেথডগুলি শেখানো হয়েছে চ্যানেলের মাধ্যমে এবং পেইড মেথডে কাজ করতে চাইলে গুগল, ফেসবুক অ্যাড ব্যবহার করতে পারেন । তবে ভালো মত না শিখে টাকা খরচ না করার সাজেশন দেয়া হচ্ছে । আপনি যদি মনে করেন টাকা খরচ করে মার্কেটিং করলেই ইনকাম শুরু করতে পারবেন তাহলে এটা একদমই ভুল । 

চ্যানেল থেকে এফিলিয়েট প্লেলিস্ট  ভিজিট করুন  এবং সবগুলি মেথড শেখা শুরু করে দিন এবং পরিশ্রম করুন । 

মনে রাখবেন, শুধুমাত্র এই সেক্টরকেই ঘুমিয়ে ঘুমিয়ে আয়ের সাথে তুলনা দেয়া হয়েছে । কেন ঘুমিয়ে আয়ের কথা বলা হয়েছে যেখানে পরিশ্রম করতে হবে, সেটা খুব দ্রুত ব্যাখ্যা করে পোস্ট বা ভিডিও দেয়া হবে । ততক্ষণ ভালো থাকুন, চ্যানেল থেকে পছন্দমত ভিডিও দেখে কাজ করুন এবং বাসায় অনুশীলন করুন । ধন্যবাদ । 




1 comment:

Powered by Blogger.