দৈনিক ২০০-৩০০ টাকা ইনকাম করুন । শিক্ষার্থীদের জন্য বেস্ট ইনকাম সাইট

 ভিডিওতে দেখানো সাইট - Click Now


আশা করি, ইতিমধ্যে পুরো ভিডিও দেখা শেষ করেছেন । তারপরও কিছু পয়েন্ট মনে রাখা জরুরি - 


যারা নিয়মিত আমার চ্যানেলে ভিডিও দেখেন তারা অবশ্যই বুঝতে পারছেন পূর্বের ওয়েবসাইটের সাথে আজকের ওয়েবসাইটের মূল কাজের যথেষ্ট মিল রয়েছে এবং কাজের ধাঁচ একই । 

View Ads নামে মেনু অপশনেও কিছু টাস্ক রয়েছে যেগুলি ভিডিওতে দেখানো মিসিং হয়েছে । তাই এই টাস্কগুলি করতে ভুলবেন না । 

এখান থেকে পেমেন্ট নিতে পারবেন ওয়েবমানি, পারফেক্টমানি, বিটকয়েন, পেইয়ার এর মাধ্যমে । ওয়েবমানি ও পেইয়ার ব্যবহার করে পেমেন্ট নেয়া আপনাদের জন্য সহজ হবে । 

পেমেন্ট মেথড যুক্ত করার জন্য প্রতিবার পিন বসাতে হবে এবং প্রতিটা পিন মেইলে চলে যাবে । ভিডিওতে দেখানো নির্দেশনা অনুসরণ করবেন । 

অন্তুত ২ রুবল হলে পেমেন্ট তুলতে পারবেন । যেহেতু এটা ৪ বছরের অধিক সময় মার্কেটে রয়েছে তাই ২-৫ রুবল পেমেন্ট তুলবেন না । প্রতি পেমেন্টে কিছু ট্যাক্স কাটবে তাই অন্তত ১০-২০ রুবলের কাজ করবেন তারপর উইথড্র করবেন । 

এখানে পিসি বা মোবাইল দ্বারা কাজ করতে পারবেন তবে পিসি সাজেস্টেড । আপনি চাইলে মোবাইলেও কাজ করতে পারবেন তবে কিন্তু ভাষা পরিবর্তন করবেন । ভিডিওতে দেখানো নির্দেশনা অনুসরণ করুন । 

২৪ ঘণ্টায় পেমেন্ট দেয়া হয় এবং প্রতি ২৪ ঘণ্টায় মাত্র ১ বার পেমেন্ট তুলতে পারবেন । 

রেটিং বৃদ্ধি করার দিকে নজর রাখবেন । যত রেটিং বৃদ্ধি পাবে, কাজের মান বাড়বে । পেমেন্ট বাড়বে । ওয়েবসাইটের কাছে আপনি মুল্যবান হিসাবে মুল্যায়িত হবেন । 

একাধিক আইডি করা যাবে না । হেল্প অপশন থেকে সবগুলি প্রশ্ন-উত্তর নিজেরা দেখে নিবেন । 

VK তে রেজিস্টার করবেন মোবাইল নাম্বার ব্যবহার করে এবং শুরুতে +৮৮০ বসিয়ে মোবাইল নাম্বারের শুরুতে জিরো বাদ দিয়ে লিখতে হবে । একটা কল আসবে এবং শেষের ৪ ডিজিট কোড হিসাবে বসিয়ে দিবেন । 

ভি কে' তে সম্পূর্ণ সঠিক তথ্য প্রদান করবেন । মূল ওয়েবসাইট ও ভিকের তথ্য এলোমেলো হলে আইডি বাতিল করে দিবে । যেহেতু সামনে আরও অনেক সাইট রিভিউ দেয়া হবে তাই ভিকে আইডি আমাদের দরকার হবে । 

সম্ভব হলে বন্ধুদের রেফার করুন এবং তাদের সাথে সাইট শেয়ার করুন । যেকোনো সমস্যা হলে আমাকে টেলিগ্রাম বা ইমেইলে জানাতে ভুলবেন না । তবে যেগুলি আমি দেখাইনি শুধুমাত্র সেগুলির ব্যাপারে জিজ্ঞাসা করবেন । ভিডিওতে দেখানো কোন কিছু বুঝতে না পারলেও প্রশ্ন করতে পারেন ।  

ধন্যবাদ । 


1 comment:

Powered by Blogger.