জয়েন করলেই ১৪০ টাকা বোনাস ও প্রতিদিন আয় অন্তত ৬৮ টাকা | সরাসরি বিকাশ ও নগদ পেমেন্ট

 ভিডিওতে দেখানো অ্যাপঃ Click Now

আশা করি ইতিমধ্যে ভিডিওতে দেখানো তথ্যগুলি জেনে ফেলেছেন । যদি কোন কিছু মিসিং হয় তাহলে পুরো লেখাটা চোখ বুলিয়ে নিন । 


এখানে মোবাইলে বা কম্পিউটারে কাজ করা যায় । যদিও একে মোবাইলের জন্য ডিজাইন করা হয়েছে কিন্তু পিসি থেকেও লগইন করা যায় । 

আপনি চাইলে এখানে সম্পূর্ণ ফ্রি কাজ করতে পারবেন আবার ইনভেস্ট করেও কাজ করা যাবে । আপনি ঝুঁকি নিতে চাইলে একান্ত নিজ উদ্যোগে ঝুঁকি নিতে পারেন । যেহেতু নতুন অ্যাপ তাই দ্রুত টাকা উঠে আসার চান্স রয়েছে । তবে নতুন সাইটও ইতিপূর্বে বন্ধ হয়েছে তাই একটা ঝুঁকি থেকেই যায় । তাই বুঝে শুনে রিস্ক নেয়াই ভালো । 

সাইনআপ করার জন্য মোবাইল নাম্বার বা ইমেল আইডি ব্যবহার করতে হবে । লিগ্যাল তথ্য দিতে হবে । 
জয়েন করলেই সাইনআপ বোনাস ১৪০ টাকা দিচ্ছে । যেহেতু নতুন অ্যাপ তাই কতদিন ফ্রি বোনাস দিবে সেটা বলা যায় না । তাই দেরি না করে দ্রুত জয়েন করুন । 

প্রতিদিন ১৮ টা টাস্ক পাচ্ছেন এবং ২২ টাকার বেশি আয় করা যাবে এবং অ্যাড ভ্যালুর মাধ্যমে আরও কিছু টাকা আয় করতে পারবেন । সবমিলিয়ে ৬৮ টাকা আয় করা যাবে । 

এখানে ৬-৮ টা প্যাকেজ রয়েছে এবং প্রতিটা প্যাকেজে আলাদা ইনকাম । ফ্রি আইডিতে ৬৮ টাকা আয় হলেও পেইড আইডিতে সর্বোচ্চ দেখা যাচ্ছে ৪৫ হাজার টাকা একদিনে আয় করা যাবে । 

আপনি যদি ইনকাম বৃদ্ধি করতে চান তাহলে অবশ্যই রেফার করতে পারেন । রেফারে ৩ লেভেল পর্যন্ত রেফার কমিশন রয়েছে । বন্ধুরা সবাই মিলে একটা সাইটে কাজ করার মজাই অন্যরকম । 

আপনার বন্ধুরা যখন রেফারে জয়েন করবে তাদেরকে অবশ্যই ডিপোজিট করতে হবে । কেবল ডিপোজিট যারা করবে তাদের থেকেই আপনি উল্লেখিত কমিশন পাবেন । ফ্রি মেম্বার থেকে কমিশন পাচ্ছেন না । 

এখানে ডিপোজিট করা যাবে বিকাশ, নগদ ও ইউএসডিটির মাধ্যমে । যদি ইউএসডিটির মাধ্যমে ডিপোজিট করতে চান তাহলে নিচের কন্ডিশন পড়ে নিবেন কেননা এখন ডলার রেট ১১৪ টাকা দেখা গেলেও ভবিষ্যতে কম বেশি হতে পারে তাই প্রতিবার দেখে তারপর ডিপোজিট করা উচিত । 

এখানে ফ্রি অ্যাকাউন্টে পেমেন্ট নেয়া যায় অন্তত ৭০০ টাকা জমা হলেই তবে এই টাকা জমা হতে অন্তত ১০ দিন কাজ করতেই হবে । আর রেফার থাকলে আরও কম সময় লাগবে । যদি ইনভেস্ট করেন তাহলে সময়টা ৪-৫ দিনে নেমে আসবে । মুলত যত বেশি ইনভেস্ট করবেন ততো বেশি আয় করা যাবে । 

পেমেন্ট নেয়া যাবে বিকাশ, নগদের মাধ্যমে । উল্লেখ্য যে, নগদের মাধ্যমে ডিপোজিট করলে পেমেন্ট গেটওয়ের মাধ্যমে ডিপোজিট করা যাচ্ছে যা খুবই ইম্প্রেসিভ এই ধরণের সাইটের ক্ষেত্রে । ধন্যবাদ । 

 

No comments

Powered by Blogger.