পিডিএফ / ইবুক ফাইল আপলোড করে আয় করুন - Upload Files And Earn Money

 ভিডিওতে দেখানো সাইট - Click Now

আশা করি ইতিমধ্যে ভিডিওতে দেখানো তথ্যগুলি জেনে ফেলেছেন । যদি কোন কিছু মিসিং হয় তাহলে পুরো লেখাটা চোখ বুলিয়ে নিন । 

Upload & Earn Money

প্রথমত এটা হচ্ছে ফাইল হোস্টিং প্রোভাইডার কোম্পানি । এখানে ফাইলস, ইমেজেস, ভিডিও, অডিও, শেয়ার করা যায় । তবে ব্যক্তিগতভাবে শুধুমাত্র বিভিন্ন কোর্সের ফাইল শেয়ার করেছি যা অনলাইনে ফ্রিতে পাওয়া যায় । কপিরাইট এড়াতে ফ্রি পিএলআর ওয়েবসাইট ব্যবহার করা হয়েছে । 

এই ধরণের সাইটে ফাইল ডাউনলোডকে ক্লিক বলা হয় তাই ভিডিওতে ক্লিক বলা হয়েছে যেন সবাই সহজেই বুঝতে পারে । 

এখানে চারটা টায়ার রয়েছে এবং বিভিন্ন ক্যাটাগরিতে ডাউনলোড রেট আলাদা । এখানে প্রতি হাজার ক্লিকে ১ ডলার থেকে ১১ ডলার পর্যন্ত দেয়া হয় । অন্তত ১০ ডলার জমা হলে পেমেন্ট নেয়া যায় । এবং পেপাল, বিটকয়েন, পেওনিয়ার, ওয়েবমানি, ইউএসডিটিতে পেমেন্ট করে থাকে প্রতি মাসের ৫ তারিখ । 
কোনভাবেই ফেইক ক্লিক করা যাবে না কিংবা টেস্ট করার জন্য বন্ধুকে দিয়ে ক্লিক করাবেন না । এতে কুকিজ সেভ হয়ে থাকে যা পেমেন্টের সময় অ্যাকাউন্ট সাসপেন্ড করার কারণ হতে পারে । 

কোন ১৮+ ফাইল, ছবি, ভিডিও শেয়ার করা নিষিদ্ধ । একাধিক আইডি করা যাবে না । 

এখানে ৬০০+ জিবি স্টোরেজ দেয়া হচ্ছে কাজ করার জন্য । তবে বেশি বড় ফাইল আপলোড না করাই ভালো । 

চেষ্টা করবেন, প্রয়োজনীয় ফাইলস শেয়ার করার জন্য নয়ত মার্কেটিং করে লাভ হবে না । সেজন্য ইংলিশ জাতিকে টার্গেট করে মার্কেটিং করলে ভালো ফলাফল পাবেন । যেকোনো প্রচারের জন্য ওয়েস্টকে টার্গেট করলে সবচেয়ে সেরা ফিডব্যাক পাওয়া যাবে । 

ভিডিওতে দেখানো পদ্ধতিতে মার্কেটিং করলে সবচেয়ে বেশি ভালো ফলাফল পেতে পারেন তবে কন্টেন্ট নির্বাচনে সতর্কতা অবলম্বন করা জরুরী । ক্যাপশন ঠিকভাবে লিখবেন, গুগল ট্র্যান্সলেটর ব্যবহার করুন এবং বানানের দিকে নজর রাখা দরকার । 

সর্বোপরি, মোবাইল বা কম্পিউটার যেকোনো মাধ্যমেই কাজ করতে পারবেন । দয়া করে, এমবি দিয়ে এইসব সাইটে কাজ করতে চেষ্টা করবেন না । কারণ ফাইল ডাউনলোড এবং আপলোড করতেই বেশিরভাগ ডাটা খরচ হয়ে যাবে ।  ধন্যবাদ । 



No comments

Powered by Blogger.