পৃথিবীর সবচেয়ে ভয়ংকর ভুত প্রেতের রাজ্য ।

 আওকিঘারা জঙ্গল পৃথিবীর একটি ভয়ঙ্কর স্থান । জাপানের ফুজি পর্বতের পাদ দেশে জঙ্গল টি অবস্থিত ।এইটি গাছের সমুদ্র নামেও পরিচিত ।  কোনো প্রানের অস্তিত্ব না থাকায় জঙ্গল টি অনেক নিরব আর সুনসান ।  এত ভয়ঙ্কর জঙ্গল পৃথিবীর আর আছে কি না সন্দেহ । । জঙ্গল টির আয়তন প্রায় সাড়ে ৩ হেক্টর । জঙ্গলটি প্রায় দুমড়ানো মুচড়ানো গাছে ভরপুর আর গাছ গুলির গোঁড়া এবং বেশির ভাগ অংশ স্যাঁতস্যাঁতে এবং শ্যাওলায় ভরপুর । 




photo : google



স্থানীয় লোকজন বলে থাকে ভুত প্রেতে ভরা এই জঙ্গল । রাতের বেলা এই জঙ্গল থেকে রহস্যময় আওয়াজ আর কান্নার শব্দ নাকি ভেসে আসে । জাপানি পুরান মতে, এই জঙ্গলে প্রেতাত্মারা ঘুরে বেড়ায়।



photo : google




পৃথিবীর অন্যতম সুইসাইডের জায়গা এই জঙ্গল টি । বিগত ৫০ বছরে প্রায় ৫০০ এর বেশি লোক সুইসাইড করেসে এই স্থানে এসে । সাধারণত ফাঁসির দড়ি তে ঝুলে সুইসাইড করেসে এখানে এসে 




photo : google


এখানে এই কারণে মাঝে মাঝেই গাছে ঝোলানো অবস্তায় পোশাক পরিহিত মানুষের কংকালে ছড়িয়ে রয়েসে । এছাড়া বিভিন্ন অবস্তায় মানুষের কংকালে ছড়িয়ে রয়েসে জঙ্গল টি তে । ১৯৬০ সালে এক জাপানি লেখক  নাম সাইকো মাটসুমোটোর , টাওয়ার অফ ওয়েবস নামে একটি উপন্যাস প্রকাশিত হয় এরপর থেকেই এখানে এসে আত্মাহত্যার প্রবণতা বেড়ে যায়। 


photo : google


1 comment:

Powered by Blogger.