সেরা ৫ টি সিপিএ মার্কেটিং নেটওয়ার্ক

আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি ৫ টি নতুন সিপিএ মার্কেটিং নেটওয়ার্ক যেখান থেকে কাজ শুরু করতে পারবেন । এই লেখায় শুধুমাত্র সাইটগুলির বৈশিষ্ট্য নিয়ে কথা বলবো । 


1.ADSMAIN

আমাদের প্রথম সাইট হচ্ছে অ্যাডসমেইন । ২০১০ সাল থেকে পরিচালিত হওয়া এই সাইট যুক্তরাষ্ট্র ভিত্তিক হলেও এদের সবচেয়ে বড় মার্কেট রয়েছে ভারতে । এই সাইটে রয়েছে ২৮৪৪  টি অফার এবং এখানে CPA, CPL, CPS অফার রয়েছে । সাতদিন, ১৫ দিন ও ৩০ দিন পরে এরা পেমেন্ট দেয় এবং আপনি চাইলে এর যেকোনো একটা পদ্ধতি সিলেক্ট করে পেমেন্ট সেভাবেই নিয়মিত নিতে পারবেন ।   এখানে মাত্র ৫০ ডলার হলেই টাকা তুলতে পারবেন । ব্যাংক, পেপাল, ওয়েবমানি, পেওনিয়ার, বিটকয়েন, পেক্সাম, ইয়ানডেক্স মানিতে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন । এদের রয়েছে ৫% রেফার কমিশন । বিজনেস গ্লোবালের রিপোর্টে এই সাইটকে ৫ এর ভেতর ৪.৯৮ রেটিং দেয়া হয়েছে ।

2. ADSCENDMEDIA

১৩ বছর ধরে মার্কেটে সার্ভিস দেয়া এই সাইটের নাম হচ্ছে অ্যাডসেন্ড মিডিয়া । বাংলাদেশে এই সাইটের বিশেষ জনপ্রিয়তা রয়েছে । এই সাইটে ৩১১৬ টা অফার রয়েছে যেখানে CPA, CPS, CPL, CONTENT LOCKING এর অফার বিদ্যমান রয়েছে । এখান থেকেও আপনি ৭ দিন, ১৫ দিন কিংবা ৩০ দিন এর যেকোনো একটা পদ্ধতি সিলেক্ট করে পেমেন্ট নিতে পারবেন চেক, ব্যাংক ও পেপালের মাধ্যমে । চেক শুধুমাত্র আমেরিকার নাগরিকদের জন্য প্রযোজ্য । অন্তত ৫০ ডলার হলে টাকা তুলতে পারবেন । এবং ৩% রেফার কমিশন রয়েছে । বিজনেস গ্লোবালের রিপোর্টে এই সাইটকে ৫ এর ভেতর ৪.৯২ রেটিং দেয়া হয়েছে ।

3. ADLUDUM

অ্যাডলুডুম ২০১৪ সাল থেকে মার্কেটে সার্ভিস দিয়ে যাচ্ছে । এখানে CPA, CPL, CPS, CONTENT LOCKING, FILE LOCKING এর মাধ্যমে ইনকাম করা যায় । এরা প্রতি মাসেপেমেন্ট দেয় অন্তত ৫০ ডলার  জমা হলেই । যদিও ভারত ও আমেরিকার জনগনের জন্য ৭ দিন ভিত্তিক পেমেন্ট পদ্ধতি চালু রয়েছে । বাকি সকল দেশের জন্য একমাস । এই সাইট নিয়ে গত ৭ বছরে কেউ অভিযোগ করতে পারেনি এবং এরা খুব দ্রুত পেমেন্ট দেয় পেপাল, পেওনিয়ার ও ব্যাংকের মাধ্যমে । ৫% রেফার কমিশনের সাথে এদের গ্লোবাল রেটিং পয়েন্ট ৫ এ ৫ ।

4. E LEADMEDIA

E Lead Media ২০০৮ সাল থেকে মার্কেটে সার্ভিস দিয়ে যাচ্ছে ৬০০ এর বেশি অফার নিয়ে এবং  CPA, CPL অফারগুলি এখানে রয়েছে । মাত্র ২৫ ডলার হলেই এখান থেকে টাকা তুলতে পারবেন প্রতিদিন ও সপ্তাহিক ভিত্তিতে । পেপাল, পেওনিয়ার, ওয়্যার এর মাধ্যমে এরা পেমেন্ট দেয় এবং ৬% রেফার কমিশন রয়েছে । বিজনেস গ্লোবাল রেটিং এ ৪.৩৬ রেটিং রয়েছে এদের । পেমেন্টের বেলায় দুর্দান্ত সার্ভিস দিলেও এদের সাপোর্ট একটু ধীর হওয়ার কারণে রেটিং কমেছে । সাধারণত সিপিএ বা এফিলিয়েট নেটওয়ার্কগুলি এক ঘণ্টার কম সময়ে রিপ্লাই করে থাকে । তবে এটা প্রথমবার রিপ্লাই এর ক্ষেত্রে ২৪ ঘণ্টার বেশি সময় নেয় এবং পরেরবার থেকে দ্রুত রিপ্লাই করে থাকে ।

5. AFFINTERACTIVE

CPA, CPL এর ৩৩৪৫ টি অফার নিয়ে ৫ বছর ধরে মার্কেটে সেবা দিচ্ছে অ্যাফিলিয়েট ইন্টারএকটিভ নামের এই সাইট । ১৫ ও ৩০ দিনের ভিত্তিতে আপনি যেকোনো একটা মেথডে পেমেন্ট নিতে পারবেন তবে অন্তত ৫০ ডলার থাকতে হবে আপনার অ্যাকাউন্টে । চেক, ওয়্যার, পেপাল, পেওনিয়ারে পেমেন্ট দিচ্ছে এবং ৫% রেফার কমিশন আয় করা যাবে । বিজনেস রিপোর্টে ৫ এ ৪.৯৭ রেটিং এদের রয়েছে ।

আপনাদের সাথে যে সাইটগুলি আলোচনা করা হলো এগুলি অ্যাডভান্স লেভেলের নেটওয়ার্ক তবে ক্ষেত্রবিশেষে আপনি যদি সিপিএ সম্পর্কে ধারণা রাখেন তাহলে এরা নতুনদেরও সুযোগ দেয় তাদের সাথে কাজ করার জন্য । অফারগুলি প্রোমট করার সময় সর্বদা অ্যাকাউন্ট ম্যানেজারের সাথে যোগাযোগ করবেন কেননা, যেকোনো অফারের বিপরীতে পেইড মার্কেটিং এ বিধি-নিষেধ আরোপ করা হয় হুট করেই আবার সেটা সীমিত করা হয় তাই না বুঝে সরাসরি পেইড মার্কেটিং করতে যাবেন না ।

আশা করি, লেখাটি ভালো লাগবে । নিয়মিত আমাদের পোস্ট দেখতে চাইলে সাইট বুকমার্ক করে রাখুন এবং আমাদের ইউটিউব চ্যানেল ফলো করুন । ধন্যবাদ

No comments

Powered by Blogger.