গুগল ম্যাপ থেকে প্রতিদিন ৫০ ডলার আয় | Earn Money Google Map

 ভিডিওর সাইটে প্রবেশ করতে  - Click Now

 টুল -  Click Here


গুগল ম্যাপ থেকে আয় করার জন্য উপরের টুল দরকার হবে । ভিডিওতে সরাসরি টুল দেখানো হয়েছে । যদি কোন কারণে টুল অ্যাড করা না যায় তাহলে উপরের সাইটে প্রবেশ করুন । সেখানে দেখতে পাবেন Free Tool - নামে একটা অপশন রয়েছে এবং পাশে Instant Data নামে বাটন রয়েছে । সেখানে ক্লিক করলেই টুল পেয়ে যাবেন । 

google image

আপনি যদি এখান থেকে আয় করতে চান তাহলে পুরো ভিডিও দেখে নিন এবং এই সংক্রান্ত আরও ভিডিও দেখুন । পুরো ভিডিও না দেখলে কিছুই বুঝতে পারবেন না । অনলাইন থেকে আয় করার জন্য সবচেয়ে বেশি দরকার ধৈর্য । আপনি যদি অপেক্ষা করতে না পারেন এবং লেগে থাকতে না জানেন সত্যি বলতে অনলাইন আপনার জন্য নয় ।

ভিডিওতে দেখানো নিয়ম অনুসরণ করে শুধুমাত্র কম্পিউটার বা ল্যাপটপে কাজ করা যাবে । 

যেহেতু কাজটা অনেক সহজ তাই কয়েকবার অনুশীলন করলেই চলবে তবে আরও ভিন্ন ভিন্ন পদ্ধতির কাজ স্ক্রিল বৃদ্ধি করার জন্য নিজেই চেষ্টা করুন । 

আপনি যদি এই কাজ শিখে নেন তাহলে এগুলি অন্তত ৫০ ডলারে শুরু করা যায় । কেউ কেউ আরও সস্তায় সার্ভিস দিয়ে থাকে মার্কেট ধরার জন্য । আপনিও সেটা করতে পারেন । তবে ভাল সার্ভিস দিলে আরও বেশি পেমেন্ট চাইতে পারবেন । আপনি যত বেশি ডাটা প্রদান করবেন তত বেশি পেমেন্ট আসবে । যত পরিচ্ছন্ন করে জমা দিতে পারবেন তত বেশি কাজ পাবেন প্লাস টিপস বা বোনাস তো রয়েছেই । তাছাড়াও ক্লায়েন্টকে মার্কেটের বাইরে এনে কাজ করার সুযোগ থাকে । তবে এগুলিতে শুরুতেই যাবেন না । যাই হোক, ভিডিও দেখুন এবং বাসায় চর্চা করুন । ধন্যবাদ । 





No comments

Powered by Blogger.