টুইটারে প্রতি কাজ থেকে ১৫ ডলার আয় | Make Money Online

 ভিডিওর সাইটে প্রবেশ করতে  - Click Now

মোবাইলের মাধ্যমে কাজ করতে - Click Now

এই সংশ্লিষ্ট পূর্বের ভিডিও দেখুন - Click Now


উপরের প্রথম দুইটা লিঙ্কের Click Now এর মাধ্যমে সরাসরি ওয়েবসাইটে প্রবেশ করা যাবে ও মোবাইলে কাজ করার জন্য দরকারি ফর্ম পেয়ে যাবেন । 


google image

আপনি যদি এখান থেকে আয় করতে চান তাহলে পুরো ভিডিও দেখে নিন এবং এই সংক্রান্ত আরও ভিডিও দেখুন । পুরো ভিডিও না দেখলে কিছুই বুঝতে পারবেন না । অনলাইন থেকে আয় করার জন্য সবচেয়ে বেশি দরকার ধৈর্য । আপনি যদি অপেক্ষা করতে না পারেন এবং লেগে থাকতে না জানেন সত্যি বলতে অনলাইন আপনার জন্য নয় । 

এই পদ্ধতিতে কাজ করার জন্য কোন ল্যান্ডিং পেজ বা ওয়েবসাইট দরকার হবে না । আপনি এগুলি ছাড়াই কাজ করতে পারবেন । তবে আপনার কাছে ল্যান্ডিং পেজ কিংবা ওয়েবসাইট থাকলে সেগুলি ব্যবহার করা যাবে । 

টুইটারে মোট তিনটা পদ্ধতিতে কাজ করতে হবে । ভিডিওতে দেখানো নিয়মগুলি অনুসরণ করুন । 

এই নিয়মে কাজ করার জন্য লিঙ্কগুলি শর্ট করতে হবে না । সরাসরি লিঙ্ক দিতে হবে অন্যথায় লিড আসবে না । তবে আপনি যদি ভিন্ন কোন কাজ করেন তাহলে লিঙ্ক শর্ট করে কাজ করতে হবে । 

দ্রুত আয় করার জন্য ৩টা পদ্ধতি একসাথে ব্যবহার করুন । 

প্রতিদিন এক ঘণ্টা অন্তর পোস্ট করুন । সঠিক হ্যাশট্যাগ ব্যবহার করুন । ভুল হ্যাশট্যাগ দিলে ধীরে ধীরে গ্রহণযোগ্যতা কমে যাবে । 

যদি টুইটার প্রোফাইল নতুন হয়ে থাকে তাহলে নিজের ভালো ছবি ব্যবহার করুন ও কভার পেইজে নজর দিন । নিম্নমানের ছবি সেট করবেন না । 

একদিনে ৩০ এর অধিক প্রোফাইল ফলো করবেন না । একসাথে ৩০ টা ফলো করবেন না । সারাদিনে অল্প করে ফলো করুন নয়ত স্পাম ধরবে । 

টুইটারের নিয়ম অনেক কড়া, তাই আজেবাজে পোস্ট করে আইডির বারোটা বাজানো যাবে না । কাজের বাইরে কোন পোস্ট করা দরকার নেই । তবে গ্লোবাল ভাইরাল ইস্যুগুলি নিয়ে গঠনমূলক পোস্ট করে ভাইরাল হ্যাশট্যাগ দিবেন । এতে অনেক রিচ বাড়বে । ফলোয়ার বৃদ্ধি পাবে । 

উল্লেখিত নিয়ম অনুসরণ করলে টুইটার থেকে বিভিন্নভাবে আয় করার রাস্তা তৈরি করতে পারবেন । অবশ্যই ভিডিও না দেখে কাজ করতে যাবেন না । অন্যথায় কাজের সঠিক নিয়ম থেকে বিচ্যুত হতে পারেন যদি আপনার অভিজ্ঞতা না থাকে । ধন্যবাদ । 




No comments

Powered by Blogger.