অবসর সময়ে ১৫-১৫০ ডলার আয় করুন | ছাত্র-ছাত্রীদের ইনকামের নির্ভরযোগ্য মাধ্যম

ভিডিওর সাইটে প্রবেশ করতে  - Click Now

মোবাইলের মাধ্যমে কাজ করতে - Click Now


উপরের দুইটা লিঙ্কের Click Now এর মাধ্যমে সরাসরি ওয়েবসাইটে প্রবেশ করা যাবে ও মোবাইলে কাজ করার জন্য দরকারি ফর্ম পেয়ে যাবেন । 


আপনি যদি এখান থেকে আয় করতে চান তাহলে পুরো ভিডিও দেখে নিন এবং এই সংক্রান্ত আরও ভিডিও দেখুন । পুরো ভিডিও না দেখলে কিছুই বুঝতে পারবেন না । অনলাইন থেকে আয় করার জন্য সবচেয়ে বেশি দরকার ধৈর্য । আপনি যদি অপেক্ষা করতে না পারেন এবং লেগে থাকতে না জানেন সত্যি বলতে অনলাইন আপনার জন্য নয় । 

এই সাইটে কাজ করার জন্য ওয়েবসাইট বা ল্যান্ডিং পেইজ লাগবে না । 

কুকিজ পাচ্ছেন ৩০ দিনের জন্য । 

১৮ বছরের বেশি যে কেউ এই সাইটে জয়েন করতে পারবেন একদম ফ্রিতে । 

সকল অফার প্রমোট করা যাবে - blogs and websites, YouTube, Facebook, Instagram, Pinterest, LinkedIn, emails, podcasts and the list goes on.

দুনিয়ার ১৬০ টা দেশের  ভেতর সার্ভিস প্রোমোট করা যাবে । 

আপনি পেইড অ্যাড দ্বারা লিঙ্ক প্রমট করতে পারবেন না । যেমন ফেসবুক বা গুগল অ্যাড । তবে আপনার যদি সাইট বা ল্যান্ডিং পেইজ থাকে তাহলে সেগুলি এভাবে প্রোমট করা যাবে এবং সেখান থেকে ট্রাফিককে ফাইভারে আনতে হবে । 

ফাইভার সিপিএ ও ফাইভার হাইব্রিড - এই দুইটা মাধ্যমের যেকোনো একটা পদ্ধতি ব্যবহার করে কাজ করবেন । ভিডিওতে যা দেখানো হয়েছে সেটা অনুসরণ করুন । 




1 comment:

  1. Golden wilds are additionally current and increase the game’s multiplier by an additional value 점보카지노 of 1x. Forces of morality and the clergy, and then of legislation, frequently opposed the operation of slot machines. By the time San Francisco banned them in 1909, there were some three,300 slot machines in the city. In order to bypass the legislation, Fey and his competitors constructed machines with no coin slots during which purchase and payout occurred surreptitiously across a saloon counter.

    ReplyDelete

Powered by Blogger.