বড় এমাউন্টের এয়ারড্রপ - সময় শেষ ৭ মার্চ ২০২৪ - রেফার ও ডিপোজিট লাগবে না - Develocity Finance Airdrop

 এয়ারড্রপ লিঙ্কটা কপি করে নিনঃ 

https://galxe.com/2m2B3T5muZHgX6S3qVPWNk/campaign/GCUAyt4HaV?referral_code=GRFr2JWuaamvXbamptsEoWToRbY0eE0CQgOtaRtA2RhYGOQ  


বিভিন্ন মোবাইল ব্রাউজার দিয়ে কাজ করা যেতে পারে কিন্তু বিভিন্ন অপশনে গিয়ে আর কাজ করতে চায় না । তাই  মিসেজ ব্রাউজার ইন্সটল করবেন - https://play.google.com/store/apps/details?id=site.mises.browser&hl=en_US&pli=1 

ব্রাউজারে প্রবেশ করে মেটামাস্ক অ্যাড করে ফেলবেন । স্ক্রিনে দেখতে পাবেন লোগো দেখা যায় । আগে অ্যাকাউন্ট থাকলে ফ্রেজ কোড দিয়ে ওয়ালেট ইম্পোরট করবেন । যদি না পারেন তাহলে ইউটিউব থেকে একটা ভিডিও দেখে নেন how to add metamask wallet in mises browser 

এখন এয়ারড্রপ লিঙ্কটা কপি করে ব্রাউজারে লোড করুন । 


এখন লগইন ক্লিক করুন-

 এবং Login with metamask সিলেক্ট করুন যেন মেটামাস্ক দিয়ে লগইন হয় । এই সময়ের মাঝে স্ক্রিনে ভেসে উঠবে নিচের মত  Create galxe id


একটা ইউজার নেইম বসিয়ে ক্রিয়েটে ক্লিক করে দিন । 


সবচেয়ে কঠিন কাজটা শেষ করে ফেলেছেন । এবার ঘাড়টা উঁচু করে স্ক্রিনের উপরে তাকান - দেখেন একটা হলুদ গোল রুটি দেখা যায় -


হলুদ বলে ক্লিক করলে উপরের ছবির মত জায়গার সেটিংসে ক্লিক দেন । 

অনেকগুলা অপশন আছে । ওয়ালেট নিজেরা বসাবেন আর কনফিউশন থাকলে টেলিগ্রাম পোস্টের নিচে কমেন্ট কইরেন । SOCIAL ACCOUNTS ক্লিক করেন । 

এইবার খেয়াল করেন, মিসেজ ব্রাউজারের উপরে থ্রি ডটে ক্লিক করে DESKTOP VERSION করেন । 

এবার স্ক্রিন জুম করে কাজ করা লাগবে । অনেকগুলা সামাজিক মাধ্যমের আইডি লিঙ্ক করতে হবে । কিন্তু এই এয়ারড্রপের জন্য টুইটার ও টেলিগ্রাম কানেক্ট করা লাগবে । বাকি সোশ্যাল আইডির দিকে তাকানো লাগবে না । 

 

Connect twitter account ক্লিক দেন - 




step 1: টুইটে চাপ দেন 

আগডুম বাগডুম 

ওহ, এর ভেতরে মিসেজ ব্রাউজারের অন্য ট্যাব ওপেন করে টুইটার লগইন করে রাইখেন । ট্যাব কাটা যাবে না । নয়ত মাঝে মাঝে কাজ নাও করতে পারে । 

এখন উপরের আগডুম বাগডুম ছবিতে তাকান । একটা পোস্ট দেখা যাচ্ছে । ভালো মত লোড হলে টুইট পোস্ট করে দেন । এটাতে ভেরিফায়িং কথা যেন লেখা থাকে খেয়াল করবেন । কাজ না হলে কয়েকবার করেন হয়ে যাবে । 

এবার যে পোস্ট করলেন সেটার লিঙ্ক কপি করেন । খুঁজে না পেলে আইডির প্রোফাইল ভিজিট করেন । পোস্ট দেখা যাবে । শেয়ার অপশন ক্লিক করে "কপি লিঙ্ক" । 

ট্যাব কিন্তু কাটবেন না । 

এয়ারড্রপ পেজে চলে আসেন । আর দেখেন 

step 2 তে লিঙ্ক দিতে বলতেছে । লিঙ্ক বসায়া ভেরিফাই চাপ দেন । ভেরিফাইড না হওয়া পর্যন্ত ঝিম মেরে তাকায় থাকেন । 

অটোমেটিক যদি সোশ্যাল আইডি কানেকশন অপশনে চলে যায়, খুব ভালো । নয়ত ব্যাক করেন । 

এখন গ্যাঞ্জাম হতে পারে । একবারে এয়ারড্রপ থেকেই বেরিয়ে যেতে পারেন । প্যারা নাই । উপরের এয়ারড্রপ লিঙ্ক লোড করে আবার প্রবেশ করেন । 

Connect with Telegram ক্লিক করেন । ফোন নাম্বার দিয়ে লগইন করেন । এবং টেলিগ্রাম অ্যাপে চলে যান - 

টেলিগ্রাম থেকে নোটিফিকেশন চলে আসছে লাল বক্সের মত । জাস্ট  Yes/accepted/approved করে দেন । অ্যাপ কাইটেন না । এবার মিসেজ ব্রাউজারে আসেন । দেখেন আপনার টেলিগ্রামের সাথে  Galxe কানেক্ট হতে চায় । দুই হাত মিলায়া দেন । একটু ওয়েট করেন । টেলিগ্রাম অ্যাড হয়ে যাওয়ার নোটিশ দেখা যাবে । 


বিগিনারদের জন্য এতক্ষণ যা যা করলাম সেগুলা খুবই কঠিন । 

এয়ারড্রপ পেজে ফিরে আসার জন্য মূল ট্যাবে ফিরে যান কিংবা কাজ না করলে এয়ারড্রপ লিঙ্ক আবার লোড দেন । 

এখন অনেকগুলা টাস্ক দেখতে পাচ্ছেন । সবই টুইটার ও টেলিগ্রামের কাজ । 

কিভাবে করবেন ? 

একদম নিচের টাস্ক দেখেন - 


visit the ... coingecko... উপরের ছবিটা কাজ শেষ হওয়ার এবং পাশে সবুজ বাতি দেখা যাচ্ছে । কিন্তু আপনার সামনে সবুজ বাতির পরিবর্তে লোডিং আইকন থাকবে । 

আপনি ভিজিট লেখায় ক্লিক করলে অন্য ট্যাবে চলে যাবেন । কয়েনগেকো সাইটে নিয়ে যাবে অথবা আরেকটা পেজে যাবে । সেখানে লিঙ্ক দেয়া থাকবে । লিঙ্কে ক্লিক দিলে কয়েনগেকোতে প্রবেশ করবেন এবং এই টোকেনের বর্তমান রেট কত যাচ্ছে সেটা দেখা যাবে । জাস্ট দেখেই স্ক্রিনটা না কেটে এয়ারড্রপ পেজে ফিরে আসেন । এখন লোডিং আইকনে ক্লিক করে অপেক্ষা করেন । সবুজ বাতি উঠে গেলে এবার উপরে চলে যান । যেকোনো দিক থেকেই করতে পারেন, সমস্যা নাই । কাজ ঠিক মত হচ্ছে কিনা চেক করতে লাস্ট টাস্ক আগে করবেন । 

উপরের কাজগুলা তো চ্যালচালায়া নিজেই করতে পারবেন আশা করি । তবে কাজ করার পর ট্যাব কাটা যাবে না । এয়ারড্রপ পেজে এসে লোডিং ক্লিকের পর সবুজ বাতি উঠলে তারপর ট্যাব কাটবেন । এভাবে সব কাজ করবেন । 

ওয়েট,

টেলিগ্রামে জয়েন করেই হাই হ্যালো দিবেন গ্রুপে । যদি রেস্ত্রিকশন দেখা যায়, কমেন্ট করা না যায় তাহলে ভয়ের কিছু নাই । জয়েন করছেন তাতেই চলবে । 

আরেকটা জিনিস, 

    QUOTE THE TWEET  টাস্কে এসে একটা পোস্ট অটো লোড হয়ে যাবে টুইটারে । পোস্টের ভেতর ৩ জন বন্ধুকে মেনশন দিবেন এভাবে, 

@hati

@goru

@vera

মানুষ হইলেই হলো । আইডি থাকলেই চললো । যারে খুশি মেনশন দেন । তারপর পোস্ট করে দেন । এই জিনিসটা ঠিকমত না করায় অনেকেই এয়ারড্রপ থেকে বাতিলের খাতায় চলে যায় । 

সবগুলা টাস্কে সবুজ বাত্তি জ্বলে উঠলে - নিচের ছবিটা দেখেন ! 


CLAIM 100 Points ক্লিক দেন । একবার না হলে কয়েকবার দেন । এরর উঠলে পেজটা রিলোড দেন । দেখেন, নিচের ছবির মত 


Claimed উঠে গেছে । আপনার কাজ শেষ । ৭ তারিখ, মার্চ,   এয়ারড্রপ শেষ হলে ১০০ পয়েন্টের জন্য ১ টা ডিভি টোকেন দিবে অ্যাকাউন্টে যদি ভাগ্যে থাকে । এরপর যে দাম পাবেন সেই দামে সেল করে দিয়েন । আর আগামী ৭ দিন, আমি যেভাবে দেখালাম, গরু ছাগল হাস মুরগি সবাইকে ধরে ধরে এখানে জয়েন করিয়ে দিবেন । আর বলে দিবেন রেফার করা জরুরী না বরং এটা বোনাস । না করলে নাই । 


সব আপডেট এখানে পাবেন - https://t.me/techtips360 (টেলিগ্রাম চ্যানেল)


আর,  এত কষ্ট করে GALXE সাইটে কাজ করলেন । আইডি যত্ন করে রাখবেন । আরও কাজ আসবে এখানে । তাছাড়া, এখানে অনেক অনেক এয়ারড্রপ দেখতে পাবেন । গণহারে সব যদি করেন, আর ভাগ্যে যদি থাকে তাহলে সবই বড় বড় পেমেন্টের খেলা । কোন খয়রাতির জায়গা এখানে নাই । 

No comments

Powered by Blogger.