মোবাইলে টাইপিং করে মাসে ২০ হাজার টাকা ইনকাম করুন - প্রতি পেজ ৮৫০ টাকা

 ভিডিওতে দেখানো সাইটঃ Click Now

আশা করি ইতিমধ্যে ভিডিওতে দেখানো তথ্যগুলি জেনে ফেলেছেন । যদি কোন কিছু মিসিং হয় তাহলে পুরো লেখাটা চোখ বুলিয়ে নিন । 

Google Image

 এখানে পিসি, ল্যাপটপ, মোবাইল দিয়ে কাজ করা যায় । এখানে কাজ করার জন্য প্রথমে সাইনআপ করতে হবে । 

এখানে মোট ৪ টা ক্যটাগরি রয়েছে । আপনি বিগিনার লেভেলের হয়ে থাকলে প্রতি পেজ বাবদ ৮.৫ ডলার বা ৮৫০ টাকা আয় করবেন । অন্তুত ৩-১০ পেজ টাইপ করতে হয় তাই ইনকাম বেশ ভালো হবে । 

এখানে ফর্ম ফিলাপ কালে আর্জেন্ট টাইপিং অপশন চালু করে দিবেন যা ভিডিওতে দেখানো হয়নি । এটা ফর্ম ফিলাপকালে ২/৩ নং স্টেপে উপরের দিকে পেয়ে যাবেন । এতে করে যেসব কাজ ১৮ ঘণ্টার কম সময়ে সাবমিট করতে হয় সেগুলি যদি আপনি নেন তাহলে প্রতি পেজ বাবদ আপনাকে তিনগুণ পেমেন্ট করা হবে । 

আপনি পার্টটাইম বা ফুলটাইম উভয়ভাবে কাজ করার সুযোগ পাচ্ছেন । নির্দিষ্টভাবে কাজের সময় নেই । আপনার মত করে কাজের সময় ঠিক করতে হবে । 

এখানে কাজ করার জন্য একটা ব্যাচেলর ডিগ্রী দরকার বা এসোসিয়েট যেকোনো কলেজ ডিগ্রী লাগবে । 

পেমেন্ট নিতে পারবেন ওয়েবমানি ও পেওনিয়ারের মাধ্যমে । ওয়েবমানিতে ১-২ মিনিটের ভেতর পেমেন্ট প্রসেসিং শুরু হয় এবং পেওনিয়ারে রেগুলার ব্যাংকিং প্রক্রিয়ায় পেমেন্ট আসে । 

ইংরেজি টাইপিং বা লেখায় দক্ষতা লাগবে । নিচের যেকোনো ৩ টা বিষয়ে জ্ঞান থাকা লাগবে । আপনি যে বিষয়ে টাইপ করতে চান সে বিষয়গুলি নির্বাচন করবেন এবং আপনাকে উক্ত বিষয়ে পেপার জমা দিতে হবে । 


 যেহেতু এখানে সাইনআপ করার পর ৬ টা স্টেপের তথ্য সাবমিট করতে হয় তাই চেষ্টা করবেন নির্ভুল তথ্য দেয়ার জন্য । মোবাইল নাম্বার ও ইমেল সঠিকভাবে ব্যবহার করবেন । 

১ নং থেকে ৬ নং স্টেপ পর্যন্ত টেস্ট পাস করার জন্য ইউটিউবে পর্যাপ্ত পরিমাণ কুইজ সমাধানের ভিডিও রয়েছে সেগুলি দেখে সঠিকভাবে টেস্ট দিবেন । সবগুলি স্টেপ পূরণ করার পরই আপনার আবেদন রিভিউ করা হবে । এরপর আপনাকে সিলেক্ট করা হবে । সর্বোচ্চ সাতদিনের ভেতর জবাব দেয়া হয় । তাই এই সময়ে কোন সাড়া না পেলে তাদের সাপোর্ট থেকে জেনে নিবেন । 

পেশাদার সিভি সাবমিট করবেন এবং সিভি তৈরি করার আগে মডার্ন সিভি তৈরির কিছু ভিডিও দেখে নিবেন । ১০ বছর আগে স্কুলে বা কলেজে যেসব সিভি বানিয়েছেন সেগুলি বস্তা পচা আবর্জনা ছাড়া কিছুই না । তারা সিভি দেখেই আপনার সম্পর্কে জাজ করে ফেলবে । কুইজটা তো আনুষ্ঠানিকতা মাত্র । কারণ আপনার যোগ্যতা বিচার করা হবে কাজ করার সময় । 

এটা আমেরিকান সাইট তাই সঠিকভাবে কাজ করলে পেমেন্ট নিয়ে ভাবতে হবে না । নিচের ছবি দেখতে বুঝতে পারবেন প্রতি ১০-২০ - ৩০ পেজ টাইপ করার জন্য তারা কি ধরণের পেমেন্ট প্রদান করে । 


 যেহেতু ইউএস সাইট তাই এটার অনেক আর্টিকেল পেয়ে যাবেন গুগলে তাই যথেষ্ট পরিমাণ জ্ঞান অর্জন সম্পন্ন করেই আবেদন করুন । কেননা, বারবার আবেদন করার সুযোগ তারা নাও দিতে পারে । 
বাংলাদেশে যারা টাইপিংয়ে দক্ষ রয়েছেন বা লেখালিখি করতে ওস্তাদ তাদের জন্য সুবর্ণ একটা সুযোগ এনে দিচ্ছে এই সাইট । 

আরেকটা তথ্য, ইংরেজি ভাষায় দক্ষতা থাকলে ন্যাটিভ ল্যাঙ্গুয়েজ হিসাবে বাংলার পরিবর্তে ইংরেজি সিলেক্ট করতে পারেন । যদিও ইংরেজিতে বলতে হবে না কিছু তবে ভালো পজিশন পাওয়ার জন্য সিলেক্ট করতে পারেন যদি সত্যিই আপনার লেখনী যোগ্যতা থাকে । ধন্যবাদ ।  






1 comment:

Powered by Blogger.