আমি ১০২ ডলার ইনকাম করেছি - যে কেউ কিভাবে আয় করবেন ?

ভিডিওতে দেখানো সাইট - Click Now

আগের ভিডিও দেখুন - ১ম ভিডিও - ২য় ভিডিও 



প্রথমত ভিডিওতে দেখানো সকল নিয়মকানুন অনুসরণ করতে হবে । আপনি যদি পর্যাপ্ত পরিশ্রম করতে পারেন তাহলে এই ধরণের ইনকাম সাইটগুলিতে অনেক বেশি আয় করা যায় । শুধুমাত্র সঠিক পরিকল্পনামাফিক কাজ করতে হবে ।

আপনি যদি সম্পূর্ণ ফ্রিতে কাজ করেন তাহলে এখানে কাজ করা যাবে । সেজন্য বিএপি জমিয়ে পেইড অ্যাড পেতে অপেক্ষা করতে হবে । আর যদি দ্রুত আয় করতে চান তাহলে আজকের ভিডিওতে দেখানো নিয়ম অনুযায়ী বাল্ক অ্যাড কিনে কাজ করতে হবে । অন্তত এক ডলার খাটাতে হবে । 

এখান থেকে বিটকয়েন, পারফেক্টমানিসহ বিভিন্ন মাধ্যমে পেমেন্ট নেয়া যায় । তবে বেশিরভাগ মাধ্যমে অন্তত ১০ ডলার হতে হয় । পেমেন্ট রিকোয়েস্ট দেয়ার পর আপনার মেইলে একটা ভেরিফিকেশন মেইল যাবে । আপনি এক্সেপ্ট করার পরেই পেমেন্ট আসবে । কমপক্ষে ১ দিন থেকে ৭ দিন পর্যন্ত অপেক্ষা করতে হয় । 

কোনভাবেই একাধিক আইডি করা যাবে না । এক আইপি থেকে একাধিক জন আইডি করতে পারবেন না । আপনি মোবাইল বা পিসি যেকোনোভাবে লগইন করতে পারবেন  সমস্যা হবে না । 

যেহেতু পেমেন্ট নিয়ে কোন বাজে রেকর্ড এদের নেই তাই পেমেন্ট নিয়ে আপাতত টেনশন করতে হবে না । 

এখানে মযিলা ফায়ারফক্স ছাড়াও গুগল ক্রোম দিয়েও কাজ করা যাবে । আগে শুধুমাত্র মজিলায় কাজ করতে সমস্যা হতো না । আপনি পিসি বা মোবাইল উভয় মাধ্যমেই গুগল ক্রম ব্যবহার করতে পারবেন । 

সাইনআপ করার সময় জন্ম তারিখ খেয়াল করবেন, কারণ প্রতিবার পেমেন্ট তুলতে জন্ম তারিখ সাবমিট করেই পেমেন্ট তুলতে হবে । যদি ভুলে যান তাহলে আইডি বাতিল, তারা এটা জানিয়ে দিবে না । তাই সাবধান থাকতে হবে । জাতীয় পরিচয় পত্র বা জন্ম নিবন্ধন পত্র ব্যবহার করে আইডি করুন । কোন তথ্য মিস করা যাবে না । সবকিছু নোট করে রাখতে হবে । 

এবং সর্বোপরি যে কেউ এখানে কাজ করতে পারবে । ধন্যবাদ । 

No comments

Powered by Blogger.