মোবাইল দিয়ে প্রতিদিন কমপক্ষে ১০০-২০০ টাকা আয় করুন । স্কুল/কলেজের শিক্ষার্থীদের জন্য বেস্ট ইনকাম সাইট ২০২২

 ভিডিওতে দেখানো সাইট - Click Now


আশা করি, ইতিমধ্যে পুরো ভিডিও দেখা শেষ করেছেন । তারপরও কিছু পয়েন্ট মনে রাখা জরুরি - 


এই সাইটের এত বড় ভিডিও বানানোর দরকার ছিল না । তবে যেহেতু শিক্ষার্থীদের অনেক অনুরোধ থাকে ভালো সাইট দেয়ার জন্য সে কারণে হাতে পাওয়া মাত্র যাচাই বাছাই করে এটা শেয়ার করা হল । অনলাইনে এই সাইটের কিছু রিভিউ দেখা যাবে তবে আমার মত করে সব গুছিয়ে কেউ দেখাতে পারেনি । তাই এই ভিডিওর পুরো ২৭ মিনিট দেখে থাকলে নতুন করে কিছু জানার দরকার নেই । তবুও কিছু তথ্য দিয়ে রাখছি -

- এটা রাশিয়ান সাইট । তবে এখানে কাজ করার জন্য ভিপিএন দরকার নেই । বরং ব্যন করে দিবে ভিপিএন চালু করলেই । 

- এখানে মোবাইল দিয়ে কাজ করা যাবে । তবে পিসি হলে কাজ করতে বেশি আরাম হবে । 

- ভিডিও দেখানো প্রতিটা অপশনের কাজ আপনি আরামেই করতে পারবেন । ভিডিওতে একটা লেটার রিডিং অপশনে বিজ্ঞাপন চালু হয়নি দুর্বল ইন্টারনেটের কারণে, তবে আপনি নিশ্চিন্তে কাজ করতে পারবেন । 

- একাধিক আইডি করা যাবে যদি আলাদা ডিভাইস ও আলাদা ব্যক্তি ব্যবহার করে থাকে আলাদা পরিচয়ে । একই ব্যক্তি একাধিক আইডি থেকে একই নাম পরিচয়ে কাজ করলে ব্যন করে দিবে পেমেন্ট নেয়ার সময় । একই আইপি থাকলেও সমস্যা নেই । 

- যারা শেয়ার আইপি ব্যবহার করেন তারাও কাজ করতে পারবেন, তবে একই ডিভাইসে একাধিক ব্যক্তি যদি আলাদা তথ্য দিয়ে আইডিও করেন তবু সেটা মালটিপল গণনা হবে এবং ব্যন করে দিবে । 

- পেমেন্ট নিতে পারবেন ভিডিওতে দেখানো মাধ্যমগুলিতে তবে ওয়েবমানিতে মাত্র ১০ রুবল বা বাংলাদেশী টাকায় ১৭-১৮ টাকা হলেই পেমেন্ট নেয়া যাবে । টাকা অ্যাকাউন্টে প্রবেশ করতে ২৪ ঘণ্টা লাগবে । মাঝে মাঝে ৩ দিন দেরি হয়ে থাকে । 

- ওয়েবমানি ব্যতিত অন্য মাধ্যমে বেশি টাকা লাগবে এবং ট্যাক্স বেশি কাটবে । চ্যানেলে ওয়েবমানি আইডি করার ভিডিও আছে তাই রাশিয়ান সাইটে কাজ করতে চাইলে ওয়েবমানি লাগবে । যেকোনো ডলার এক্সচেঞ্জ সাইট থেকে ওয়েবমানি টাকায় কনভার্ট করা যাবে । সমস্যা হলে টেলিগ্রামে নক দিতে পারেন । 

- কাজ করুন ধীরে, তবে নির্ভুলভাবে । সারাদিন প্রচুর কাজ করা যাবে এখানে তাই আপনি যত কাজ করতে পারবেন তত বেশি আয় করা যাবে । 

- প্রোফাইল নির্ভুল পুরন করবেন এবং ছবির সাইজ হবে ১০০*১০০ পিক্সেল । 

- যদি কয়েকদিন কাজ না করেন তাহলে ভ্যাকেশন মুড চালু করে রাখবেন । এতে রেটিং কমে যাবে না । এই ধরণের আরও কিছু সাইট দ্রুত শেয়ার করা হবে তাই ওয়েবমানি আইডি করে রাখবেন । জাতীয় পরিচয় পত্র হলেই ফুল ভেরিফাইড করা যায় । চ্যানেলে এই সম্পর্কিত ভিডিও রয়েছে । 

- শিক্ষার্থীদের যারা মাসে ৩-৫ হাজার টাকা আয় করার স্বপ্ন দেখেন তাদের বলতে চাই এই সাইটে নিরবিচ্ছিন্নভাবে কাজ করতে থাকুন, আপনি যদি কাজ করার যোগ্য হন, তাহলে টাকার অভাব হবে না । 

আরও কিছু বলতে চাই সেটা হল, আইডি ব্লক করে দিলে হিসাব শেষ, তাই নতুন আইডি করতে চাইলে অন্তুত ৯০ দিন অপেক্ষা করতে হবে । এই সময়ের ভেতর ব্লকড আইডি অডিট টিম রিভিউ করে ডিলিট করে দিবে । এরপর সার্ভার খালি হলে তারপর নতুন আইডি করা যাবে । কিন্তু তিনমাসের একদিন কম সময়েও যদি নতুন আইডি করেন তাহলে উভয়ই ব্যন করে দিবে । যেহেতু আরও সাইট দিচ্ছি খুব তারাতারি তাই ব্লকড হলেও সমস্যা নাই । সাইটের অভাব হবে না কাজ করার জন্য । কিন্তু আপনি স্কিলড হলে আইডি ব্যন হবে না । 

আর কিছু বলতে চাই না, হজম হবে না । ধন্যবাদ । 



No comments

Powered by Blogger.