মোবাইল ক্যাপচা টাইপ করে আয় করুন | Solve Captcha and Earn Money Using Smartphone

 ভিডিওতে দেখানো সাইট - Click Now

আশা করি ইতিমধ্যে ভিডিওতে দেখানো তথ্যগুলি জেনে ফেলেছেন । যদি কোন কিছু মিসিং হয় তাহলে পুরো লেখাটা চোখ বুলিয়ে নিন । 

Captcha 
যেকোনো ক্যাপচা জব করার জন্য কম্পিউটার বা ল্যাপটপ সাজেশন করা হলেও আজকাল অনেকেই মোবাইলের মাধ্যমে ক্যাপচা টাইপিং করে বুঝিয়ে দিচ্ছে অসাধ্য বলে কিছু নেই । 

এই ভিডিও থেকে জানতে পেরেছেন এই বছরের জুনে ৫ ঘণ্টা কাজ করে ১ ডলার আয় করা যেতো যখন ক্যাপচা সার্ভার টাইম ছিল ২০ সেকেন্ডের বেশি । সুতরাং এটা স্পষ্ট যে, এখন সার্ভার টাইম দেখা যাচ্ছে ১০ সেকেন্ড এর কম তাই আমরা ১ ডলারের বেশি আয় করার চেষ্টা করতেই পারি ।

এই সাইটে জয়েন করলেই একটা ট্রেনিং সেশন সম্পন্ন করতে হয় । যেখানে ৯ টা থেকে ৪০ টা ক্যাপচা দেয়া হয় । যা সফলভাবে শেষ করলেই কেবিনেট অপশন সাজেস্ট করা হয় । সেখানে ক্লিক করলে মূল জব অপশন "স্টার্ট নাউ" এ চলে যাবেন । উল্লেখ্য, কিছু ক্যাপচার নিচে আন্ডারলাইন থাকে । সেসব ক্যাপচা কমপ্লিট করতে চাইলে শুধু যেসব ডিজিটের নিচে আন্ডারলাইন থাকে সেগুলি টাইপ করতে হবে । সবগুলি টাইম করলে ভুল হবে । 

যেসব ক্যাপচা বুঝতে পারবেন না সেগুলি নীল বাটনে চেপে স্কিপ করবেন । আর প্রতিটা ক্যাপচা সম্পন্ন করতে ৩০ সেকেন্ড সময় দেয়া হয় । তাই ধীরে সুস্থে ক্যাপচা সম্পন্ন করবেন । নয়ত অ্যাকাউন্ট সাসপেন্ড করে দিবে । 

একাধিক আইডি করা যাবে না ।   

দ্রুত ক্যাপচা এলেই আপনি অনেক আয় করতে পারবেন এটা ভুল ধারণা, আপনার টাইপিং স্পিডের উপর নির্ভর করবে আপনি কত বেশি আয় করবেন । 

যেহেতু এটা মার্কেটের সবচেয়ে সাধারণ ও সহজ কাজ পিটিসির চাইতে মাত্র এক ধাপ উপরে অবস্থান করছে সুতরাং বুঝতেই পারছেন এটা থেকে আহামরি আয় করা যায় না কিন্তু আপনার মাসিক মোবাইল বিল, হাত খরচ, ডাটা বিলগুলি সহজেই মিটিয়ে ফেলা যায় । 

আপনি যদি রাতে ১১ টা থেকে ভোর পর্যন্ত কাজ করেন তাহলে সার্ভার সবচেয়ে ফাস্ট পাচ্ছেন এবং অনেক বেশি ক্যাপচা সলভ করতে পারবেন । 

রিক্যাপচাতে পেমেন্ট বেশি কিন্তু সার্ভার বেশ ধীরে কাজ করে । কারণ লোড হতে সময় বেশি লাগে । 

সিম্পল ক্যাপচাগুলি সাধারণত এলফাবেট বা নিউমেরিক ডিজিট টাইপ করতে হয় তাই দ্রুত কাজ করা যায় । 

আপনি টু ক্যাপচা সাইটে এপিআই পাচ্ছেন যা দ্বারা সফটওয়ার অপশন থেকে পিসি সফটওয়ার, মোবাইল অ্যাপ, টেলিগ্রাম বটে কাজ করতে পারবেন । এই ভিডিওতে টেলিগ্রাম বট দেখানো হয়েছে । 

"ক্লায়েন্ট কি" কিংবা এপিআই কিভাবে ব্যবহার করতে হয় সেটা আজকের ভিডিওতে দেখানো হয়েছে । 

এই সাইট থেকে পারফেক্টমানি, ওয়েবমানি, আডভান্স ক্যাশ এর মাধ্যমে মাত্র ৫০ সেন্ট বা ৫০ টাকা হলে টাকা নেয়া যায় মাত্র ১ দিনে । বিটকয়েনে ১০ ডলার, এয়ারটিএম ১ ডলার, বিটকয়েন ক্যাশে ২৫ সেন্ট, ইউএসডিটি টিআরসি ২০ এর মাধ্যমে মাত্র ১০ ডলার হলেই পেমেন্ট নেয়া যায় । নরমালি পেমেন্ট নিতে ১ দিন অপেক্ষা করলেও সর্বোচ্চ ৩-৫ দিন পর্যন্ত অপেক্ষা করা লাগতে পারে । 

আপনি যদি বেশি বেশি আয় করতে চান তাহলে রাত ১০ টার থেকে ভোর পর্যন্ত কাজ করুন । কাজের রেট বেশি থাকে ও সার্ভার ফাস্ট থাকে । স্বাভাবিকভাবে ইনকাম বেশি হবে । তাছাড়াও সকালে কাজ করুন । কিন্তু দুপরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত কাজ করবেন না । রেট খুবই কম থাকে । প্রতি হাজারে সাধারণত ২৬ সেন্ট থেকে ২.৯৯ ডলার পর্যন্ত দেয়া হয় । যেহেতু এগুলি একদম সাধারণ কাজ যা করতে কোন বিশেষ দক্ষতা লাগে না তাই ইনকামও কম । ধন্যবাদ । 

No comments

Powered by Blogger.