মোবাইলের মাধ্যমে কাজ করে আয় করুন - ২০২৪ সালের অন্যতম সেরা ইনকাম সাইট

 ভিডিওতে দেখানো সাইট - Click Now

এই সাইটে কাজ করার পূর্বে কিছু তথ্য জেনে রাখা ভালো যা এখানে কাজ করতে সাহায্য করবে । 

 Photo by Karolina Grabowska


প্রথমত, এখানে কাজ করার জন্য মোবাইল বা কম্পিউটার যেকোনো কিছু ব্যবহার করা যাবে । এই সাইট মার্কেটে ৭-৮ বছরের বেশি সময় ধরে সার্ভিস দিয়ে যাচ্ছে । 

দ্বিতীয়ত, এখানে জয়েন করার জন্য তিনটা প্রক্রিয়া রয়েছে । তবে তৃতীয় মাধ্যম অর্থাৎ মেইল ঠিকানা ও পাসওয়ার্ড বসিয়ে সাইনআপ করার জন্য সাজেশন দেয়া হচ্ছে । 

এখানে বিভিন্ন ধরণের কাজ রয়েছে । টাস্কিং, ওয়েব সার্ফিং, ভিডিও দেখা ইত্যাদি । 

এখানে টাস্ক জব করার জন্য রেটিং দরকার হতে পারে । সেজন্য গণহারে ফ্রি কাজগুলি করতে হবে যেগুলিতে কোন রেটিং চাইবে না । এতে করে আপনার প্রফাইলের রেটিং বেড়ে যাবে । রেটিং বৃদ্ধি পেলে সব কাজই পরে করা যাবে । 

আপনি সাইনআপ করার পর প্রোফাইল অপশন থেকে মোবাইল নাম্বার ভেরিফাই করবেন । কান্ট্রি কোড +৮৮০ প্রদান করে আপনার ফোনের জিরো বাদ দিয়ে পরের দশটা নাম্বার লিখে সেভ করলে আপনার ফোনে একটা কল আসবে । সেখান থেকে শেষের ৪ ডিজিট বসিয়ে দিলে নাম্বার ভেরিফাই হবে । 

যে মেথডে পেমেন্ট নিতে চান সেটা ভালোভাবে পূরন করবেন । কোন ভুল তথ্য দিবেন না । কেননা ভুল হলে সেটা সহজে সংশোধন করতে পারবেন না । 

জন্মতারিখ, নাম ঠিকমত সেট করতে হবে । এভাটার বক্সে নিজের ছবি দিবেন । 

এসব তথ্য পূরণ করলে প্রায় ১০ এর বেশি রেটিং পূর্ণ হয়ে যাবে । 

পেমেন্ট নিতে পারবেন পেইয়ার, ওয়েবমানি, পারফেক্টমানি ও রাশিয়ান লোকাল কিছু মাধ্যমে তবে এখানে উল্লেখিত তিনটা মেথডে পেমেন্ট নিতে অন্তত ১০ রুবল আয় করতে হবে । 

পেমেন্ট দেয়া হবে ইনস্ট্যান্ট হতে ১ দিনের ভেতর । যদি দেরি হয় তাহলে ৫ দিন অপেক্ষা করবেন । এরপরও দেরি হলে পেমেন্ট মেথড ঠিক আছে কিনা চেক করবেন । সব ঠিক থাকলে সাপোর্টে কথা বলবেন । 

কাজ করার সময় ভুল টাস্ক সাবমিট করবেন না । এতে রেটিং কমে যাবে । 

আপনি যদি নিয়মিত কাজ না করেন তাহলে প্রোফাইল অপশনে ভ্যাকেশন মোড পাবেন । এখানে ক্লিক করলে সরাসরি সাইনআউট হবে । এতে করে আপনার অ্যাকাউন্টের রেটিং, প্রোফাইল গ্রোথ নষ্ট হবে না । অন্যথায় অনিয়মিত হলে আইডি বাতিল করে দেয়া হবে । 

এখানে উল্লেখিত বিষয়গুলি মাথায় রাখলে কাজ করতে কোন সমস্যা হবে না । ধন্যবাদ । 



No comments

Powered by Blogger.