Partner Stack থেকে আয় । কাজ শুরু করার পূর্বে এগুলি জানতে হবে - ২০২৪

 Site: Click Here

আশা করি ইতিমধ্যে ভিডিওতে দেখানো তথ্যগুলি জেনে ফেলেছেন । যদি কোন কিছু মিসিং হয় তাহলে পুরো লেখাটা চোখ বুলিয়ে নিন ।


প্রথমত এখানে জয়েন করার জন্য অটো এপ্রুভাল দেয়া হচ্ছে । এই ধরণের সাইটগুলির ভেতর কেবল এই সাইটই সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে ।

জয়েন করার জন্য ইমেইল ভেরিফিকেশন করতে হবে না তাই ভেরিফিকেশন মেইল কেন আসছে না বা খুঁজে পাচ্ছেন না, এই ধরণের প্যারা নিতে হবে না । 

আপনি যখন জয়েন করবেন ক্যাটাগরি অপশনে প্রচুর কোম্পানি রয়েছে যারা তাদের সার্ভিস শেয়ার করছে । তাই না বুঝেই কোন অফার বা পণ্য সিলেক্ট করে ফেলবেন না । আগে পুরো সাইটের পছন্দের ক্যাটাগরি ভিজিট করুন এবং সবগুলি অফার যাচাই করুন । 

যে অফার বাছাই করবেন সেটার জন্য প্রোমোশন রিকোয়েস্ট জানাতে হবে । আপনার নাম, সাইট (যদি থাকে), পেজ (যদি থাকে), ল্যান্ডিং পেজ (যদি থাকে) ইত্যাদি উল্লেখ করে প্রোমশন মেথড জানিয়ে দিবেন । এতে ৩-৭ দিনের ভেতর মার্কেটিং করার জন্য এপ্রুভ দিয়ে দিবে । 

Signup & Earn সম্পর্কিত অফার সিলেক্ট করবেন না । শুরুতেই এসব অফারে আপনি এপ্রুভ পাবেন না । সেজন্য অমুক পণ্য বিক্রিতে ১০% কমিশন সংক্রান্ত অফার বাছাই করবেন । এগুলিতে দ্রুত এপ্রুভাল দেয়া হয় এবং যেকোনো একটা সেল চলে এলেই ভালো ভালো অফার নিয়ে কাজ করার সুযোগ পেয়ে যাবেন । 

না বুঝেই কোন অফার সিলেক্ট করে ফেললেই বাকি অফার লক করে দেয়া হয় তাই অন্তত একটা সেল বিক্রি করার চেষ্টা করতে হবে । সেল না পেলে বাকি অফার খুলে দেয়া হবে না । তাই বুঝে শুনে অফার সিলেক্ট করবেন । যদি সমস্যা হয়েও যায় তাহলে ভিন্ন ইমেইলে পুনরায় জয়েন করতে পারেন । তবে একই নামে একসাথে একাধিক অ্যাকাউন্ট থেকে মার্কেটিং করা যাবে না, যেকোনো একটা মেইলে কাজ করতে হবে । 

কিছু ফ্রি অফার রয়েছে যেগুলিতে ক্লিক করলেই এপ্রুভাল পেয়ে যাবেন । তাই সেগুলি নিয়ে মার্কেটিং করতে পারেন । যেমনঃ Bee, Adcreative(.)ai 

এখানে পেমেন্ট দেয়া হবে প্রতি মাসের ১৩ তারিখে । জানুয়ারিতে কাজ করলে ফেব্রুয়ারির ১৩ তারিখে সকল পেন্ডিং কাজ চেক করে পেমেন্ট দেয়া হয় । তাই জব পেন্ডিং কেন রয়েছে এটা ভেবে মাথার চুল ছিড়বেন না । এখানে পেমেন্ট দেয়া হয় পেপাল ও স্ত্রাইপে । পেপালে অন্তুত ৫ ডলার হলেই পেমেন্ট করে এবং স্ত্রাইপ (ব্যাংকের মাধ্যমে) ১৩০ ডলার হলেই পেমেন্ট পেয়ে যাবেন । 

আপনার পছন্দমত অফার নিয়ে সরাসরি কাজ করতে পারেন । এরপর একটা সেল পেয়ে গেলে  Signup and Earn টাইপের অফার নিয়ে কাজ করে বেশি ইনকামের সুযোগ রয়েছে ।

যেহেতু এই সাইট বিশ্বমানের তাই পেমেন্ট নিয়ে চিন্তা না করে কাজ করবেন কিভাবে এবং ভালো একটা ক্যারিয়ার কিভাবে দাঁড় করাবেন এই সাইটের মাধ্যমে সেদিকে নজর দিন । ধন্যবাদ 



No comments

Powered by Blogger.