Adsterra থেকে কিভাবে পেমেন্ট পেলাম ? বিস্তারিত পেমেন্ট প্রুফ তথ্য

 Adsterra নিয়ে আমার একটা ইউটিউব প্লেলিস্ট রয়েছে । এখানে জয়েনিং থেকে শুরু করে এই সাইটের অ্যাড কিভাবে বসাতে হয় ? ডাইরেক্ট লিঙ্ক নিয়ে কিভাবে কাজ করতে হয় এই নিয়ে একটা বিস্তারিত ভিডিও রয়েছে । সামনের দিনগুলিতে আরও ভিডিও আসবে । এই অ্যাড নেটওয়ার্কে চার মাস যাবত কাজ করছি এবং দুইটা পেমেন্ট পেয়েছি যথাক্রমে সেপ্টেম্বর এবং অক্টোবরে । প্রথমদিকে তেমন বড় পেমেন্ট পাইনি কিন্তু গত মাসের পেমেন্টটা আগের চেয়ে ভালো ।



এই পোস্টটা মুলত পেমেন্ট প্রুফ সংক্রান্ত তবে আমি ভাবলাম আপনাদের আরও কিছু নির্দেশনা দেয়া যেতে পারে । আপনি এখানে পেমেন্ট কিভাবে পাবেন সেটা আগে বলা যাক । আমি ধরে নিচ্ছি আপনার অ্যাকাউন্টে ডলার রয়েছে তবে আপনি জানেন না কিভাবে পেমেন্ট সেটআপ করতে হয় । 

প্রথমত পেমেন্ট অপশনে যাবেন এবং জাতীয় পরিচয় পত্র / পাসপোর্ট অনুযায়ী সকল তথ্য পূরণ করবেন ।আপনি হয়ত ভিন্ন ঠিকানায় বাস করতে পারেন এবং সেই ভিন্ন ঠিকানার যাবতিয় তথ্য রয়েছে তবুও পরিচয় পত্রে যেসব ঠিকানা রয়েছে সেগুলিই প্রদান করবেন । সব তথ্য ঠিকমত দেয়ার পর সেইভ করবেন । 

এবার দরকার হবে ওয়েবমানি অ্যাকাউন্ট । ভেরিফাইড ওয়েবমানি তৈরি করার জন্য এই ভিডিওটা দেখে নিন । ফুল ভেরিফাইড ছাড়াই ব্যবহার করা যায় এবং দৈনিক ১০০, সপ্তাহে ৩০০ এবং মাসে ৫০০ ডলার পর্যন্ত লেনদেন করা যায় । 

ওয়েবমানিতে ব্যক্তিগত তথ্য এবং ঠিকানায় জাতীয় পরিচয়পত্র / পাসপোর্ট অনুযায়ী তথ্য প্রদান করতে হবে । একটা দাঁড়ি, কমাও মিস করা যাবে না । খেয়াল করবেন, Adsterra  এবং ওয়েবমানিতে যেন কোনভাবেই আলাদা নাম ও তথ্য না থাকে । পয়েন্ট টু পয়েন্ট তথ্য একই হতে হবে । অন্যথায় পেমেন্ট রিসিভ করতে পারবেন না । 

আপনি যদি ইতিমধ্যে এখানে পেমেন্ট তথ্য সেটআপ করে ফেলেন এবং মনে হয় ভুল করেছেন তাহলে পেমেন্ট টাইমের দিনগুলি ব্যতীত পেমেন্ট প্রোফাইল এডিট করতে পারবেন । পেমেন্টের দিনগুলিতে অ্যাকাউন্ট লক অবস্থায় থাকে । 

এবার কথা হচ্ছে এই নেটওয়ার্কে কাজ করার জন্য কি ধরণের ব্লগ দরকার হবে ? মনে রাখবেন, শর্টকাটে কোন সফলতা নেই । অনেকেই শর্টকাটে কিছু লিঙ্ক এবং অ্যাড বসিয়ে ইনকাম করছে কিন্তু পেমেন্ট পেতে নিয়ম মেনে চলতে হবে । আমার ভিডিওগুলিতে বলেছি, যেখানে অ্যাড বসাবেন সেখানে কন্টেন্ট থাকা লাগবে । 

অনেকেই সরাসরি নামমাত্র একটা ব্লগ তৈরি করছে এবং সেটা মডিফাই করছে না । তাদের বেশিরভাগ সংখ্যাটা ইউটিউবার । নিজেরা কিছু না জেনে অন্যকে কিভাবে কাজ শেখায় আমি বুঝি না । প্রথমেই মনে রাখবেন, ব্লগ দিয়ে যদি আয় করতে চান তাহলে সামান্য কয়েকটা লিঙ্ক এবং ভিডিও বা ইমেজ পোস্ট করলে এটা কন্টেন্ট হিসাবে কাউন্ট হয় না বরং স্প্যামিং বলে গণ্য হয় । এই কাজ করা যাবে না । সত্যিকারের লেখা সম্বলিত পোস্ট থাকা লাগবে । নয়ত পেমেন্টের সময় হলে দেখবেন অ্যাকাউন্টে লগইন হচ্ছে না অর্থাৎ অ্যাকাউন্ট গায়েব হয়ে গেছে । 

এবার চলুন আমার পেমেন্ট প্রুফ দেখাই । আপনি যদি মনে করেন ঠিকমত কাজ করেছেন তাহলে নিচের নিয়মে পেমেন্ট আসবে । প্রতি মাসের ১-২ তারিখে পেমেন্ট জেনারেট হবে এবং ৬-৭ তারিখের ভেতর পেমেন্ট চলে আসবে । আরেকটা ডেট হলো মাসের ১৫-১৬ তারিখে জেনারেট হবে এবং ১৮-১৯ তারিখে রিসিভ করবেন । 

কিভাবে বুঝতে পারবেন পেমেন্ট চলে এসেছে ? পেমেন্ট এসেছে কিনা বুঝার জন্য বামপাশের পেমেন্ট অপশনে ক্লিক করুন এবং পেমেন্ট হিস্টোরি দেখুন । সম্ভাব্য তারিখে নিচের ছবির মত পেমেন্ট তথ্য দেয়া থাকবে । 

অক্টোবর মাসের ১৯ তারিখে পেমেন্ট এসেছে তার হিস্টোরি 

এবং ডকুমেন্টস নামে অপশনে PDF নামে একটা অপশন দেখা যাচ্ছে । এখানে ক্লিক করলে একটা পিডিএফ ফাইল ডাউনলোড হবে । যেখান থেকে পেমেন্ট ইনভয়েজ দেখতে পাবেন নিচের মত -



এই ইনভয়েজের শুরুতেই আপনার নাম এবং ঠিকানা থাকবে এবং নিচে কোম্পানির তথ্য থাকবে । ডানপাশে উপরে পেমেন্ট রিসিভের তারিখ এবং ইনভয়েজ নাম্বার থাকবে । এবং ডেসক্রিপশনে লেখা থাকবে কোনধরণের কাজ করে আপনি পেমেন্ট পেয়েছেন সেই সংক্রান্ত তথ্য এবং নিচে কোন অ্যাকাউন্ট থেকে পেমেন্ট রিসিভ হয়েছে তার তথ্য । এটা মুলত পিডিএফ আকারে আপনি দেখতে পাবেন । 

আপনি যদি এই পেমেন্ট হিস্টরি পেয়ে যান তাহলে ওয়েবমানি অ্যাকাউন্ট চেক করুন । দেখতে পাবেন পেমেন্ট এসে গেছে । 

কাজ করার জন্য সেলফ ক্লিক করা যাবে না । কোন রকম ছলচাতুরি করে কাজ করে লাভ নাই । পেমেন্টের সময় হলে অ্যাকাউন্ট বাতিল করে দিবে । আপনি দেখতে পাবেন শত শত ডলার ইনকাম করেছেন কিন্তু পেমেন্টের সময় সব শেষ । 

আশা করি, বুঝতে পেরেছেন এই নেটওয়ার্ক থেকে কিভাবে পেমেন্ট পাবেন এবং কিভাবে কাজ করা উচিত । আমার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে রাখুন আরও নতুন নতুন মার্কেটিং আইডিয়া পেয়ে যাবেন ইনশাল্লাহ । 


এ সম্পর্কিত অন্যান্য কিওয়ার্ডঃ adsterra payment proof, adsterra login problem, adsterra direct link, adsterra login, webmoney signup, create webmoney account 

No comments

Powered by Blogger.