বাংলাদেশি সাইটে ছোট খাটো কাজ করে আয় করুন । সরাসরি বিকাশ, নগদ পেমেন্ট | ২০২৪

 প্রিয় পাঠক, অনলাইন থেকে আয় করতে চাইলে অনেক কিছু বিবেচনা করতে হয় একজন অনলাইন কিডকে । অন্যভাবে নিবেন না, একটু ভিন্নভাবে বললাম আর কি ! কিড বলতে নতুনদের বুঝিয়েছি । এখানে বিবেচ্য বিষয় হলো, একজন কিড সাধারণত এমন সাইট চায় যা সে সহজে বুঝতে পারবে এবং আয় করা টাকা নিতেও সমস্যা হবে না ।



আজকে তেমন একটা ওয়েবসাইট শেয়ার করতে যাচ্ছি যেখানে মোবাইল কিংবা কম্পিউটার যেকোনো মাধ্যমে কাজ করা যাবে । গুগল প্লে স্টোরে অ্যাপ খুঁজে পাবেন তাই মোবাইল ইউজারদের একদম চিন্তা করতে হবে না । 


উপরের বাটনে ক্লিক করে প্রথমেই সাইটে জয়েন করে ফেলুন । এরপর ইমেইল ভেরিফাই করতে হবে । 

ভেতরে লগইন করার পর নিচের ছবির ন্যায় বামদিকে উপরে VERIFY NOW বাটনে ক্লিক করলে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করার যাবতীয় তথ্য দেয়ার অপশন চলে আসবে । 


এরপর পরিচয় পত্র, পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্সের যা রয়েছে সেটা দ্বারা এখানে তথ্য সাবমিট করলে কয়েকদিনের ভেতর অ্যাকাউন্ট ভেরিফাই হয়ে যাবে । অ্যাকাউন্টের নিরাপত্তা ও অবৈধ কাজ এড়াতে অ্যাকাউন্ট ভেরিফাইড করা দরকার হয় । 

আপনি লগইন করার পর ড্যাশবোর্ড কিংবা FIND JOBS অপশনে ক্লিক করে বিভিন্ন ধরনের কাজ দেখতে পাবেন । আপনি যে কাজ করতে পারবেন সেটা ক্লিক করে ভেতরে প্রবেশ করবেন । 

এরপর জব টাস্কে যা যা রয়েছে সেগুলি যদি ঠিক মত সম্পন্ন করার সামর্থ্য থাকে তাহলে নিয়ম মেনে কাজগুলি সম্পন্ন করবেন । 

প্রতিটা জবের নিচেই বক্স রয়েছে যেখানে জব সাবমিট করার তথ্য প্রদান করতে হয় এবং দরকার মত স্ক্রিনশট প্রদান করার অপশন রয়েছে । সঠিকভাবে কাজ সম্পাদন করলে কয়েকদিনের ভেতর আপনার কাজটি চেক করা হবে এবং পেমেন্ট অ্যাকাউন্টে জমা হবে । 

পেমেন্ট নেয়ার জন্য নিচের ছবির ন্যায় প্রোফাইল থেকে WALLET  ক্লিক করতে হবে । 


LITECOIN, PAYEER, USDT TRC20, BKASH, NAGAD  এদের মাঝে যেকোনো মাধ্যমে পেমেন্ট নিতে পারেন । তবে বিকাশ ও নগদে পেমেন্ট নিতে পারবেন মাত্র ৫ ডলার কিংবা ৫০০ টাকা ইনকাম করার মাধ্যমে । অন্যগুলিতে ১০ ডলার আয় করতে হবে । 


এখানে RECEIVE ACCOUNT বক্সের ভেতর বিকাশ বা নগদ ফোন নাম্বার প্রদান করতে হবে এবং  PAYMENT AMOUNT বক্সের ভেতর টাকার পরিমাণ উল্লেখ করতে হবে । যেহেতু ইনকাম ডলারে হবে তাই ডলারের মাধ্যমে আয়ের পরিমাণ লিখতে হবে । 

সবকিছু ঠিক থাকলে অল্প সময়ের ভেতর টাকা পেয়ে যাবেন ।

এবং যেকোনো সমস্যার জন্য প্রোফাইল আইকনে ক্লিক করলে LIVE SUPPORT অপশন দেখতে পাবেন । 

এই সাইট ১০০% নিরাপদ বাংলাদেশি ওয়েবসাইট যেখানে প্রচুর বাংলাদেশি নিয়মিত কাজ করছে তাই পেমেন্ট পাবেন কি না এরকম টেনশন একদম করতে হবে না । 

এই সংক্রান্ত ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

অনলাইন ইনকামের নানা তথ্য পেতে টেলিগ্রামে জয়েন করুন



#onlineincome #microjob #bkashpayment #onlinehelp360

No comments

Powered by Blogger.