২০২৪ সালে কোন কোন মাইনিং অ্যাপে কাজ করবেন ? Best Mobile Mining App 2024

 অনলাইন দুনিয়ায় এই মুহূর্তে অনেকগুলি মোবাইল মাইনিং প্রোজেক্ট চালু রয়েছে যার ভেতর আমি শেয়ার করেছি প্রায় আধা ডজন প্রোজেক্ট । আজকে আপনাদের বলে দেবো কোন কোন প্রোজেক্টে সবচেয়ে বেশি গুরুত্ব এই মুহূর্তে দিতে হবে । চলুন শুরু করি -




পাই নেটওয়ার্ক: গত বছরের ডিসেম্বর থেকে বেশ কিছু হিন্টস মিলেছে যেখানে বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তি জানাচ্ছেন এই বছরের ভেতর মেইননেট চালু হবে । আপনারা যারা একদম শুরুর দিকে পাই মাইনিং শুরু করেছেন তাদের অনেকেই বর্তমানে মাইনিং কাজ করছেন না । তবে, যেহেতু একটা আশাব্যঞ্জক তথ্য পাওয়া যাচ্ছে সুতরাং আপনারা পুনরায় এটা মাইনিং চালু করে দিন । 
আপনি যদি এখনো কেওয়াইসি করতে না পারেন তাহলে চিন্তা করবেন না, পাই কয়েক সপ্তাহ আগেই জানিয়েছে তারা পুনরায় এই সুযোগ শেষবারের মত নিয়ে হাজির হচ্ছে খুব শীঘ্রই । তাই আরও কিছুদিন অপেক্ষা করতেই হবে । 


এই প্রোজেক্টে মোট টোকেন সাপ্লাই হয়েছে ১০০ বিলিয়ন যার ভেতর ইউজার মাইনিং হবে ৮০ বিলিয়ন এবং ২০ বিলিয়ন অন্যান্য খাতে সাপ্লাই হবে । 

আপনি যদি এই প্রোজেক্টে এখনো কাজ শুরু না করেন তাহলে নিচের লিঙ্ক থেকে জয়েন করে ফেলুন এবং প্রতিদিন মাইনিং করতে থাকুন । 


রেফার কোডঃ Onlinehelp360



নিয়মিত সকল আপডেট পেতে জয়েন করুন আমাদের টেলিগ্রাম চ্যানেলেঃ  
https://t.me/techtips360



হট মাইনিং বিভিন্ন ক্রিপটো এক্সপার্টেরা বলছে যে, নিয়ার প্রোটোকলের অধীনে মার্কেটে আসা এই প্রোজেক্ট বর্তমানে পাই এর পরেই অবস্থান করছে । এটা সত্যি যে, মার্কেটে বর্তমানে যদি সবচেয়ে হাইপ তোলা কোন প্রোজেক্ট থাকে তাহলে সেটা হলো হট মাইনিং । টেলিগ্রাম ভিত্তিক এই প্রজেক্টে কাজ করতে আলাদা কোন অ্যাপ ইন্সটল করতে হচ্ছে না বিধায় আগ্রহী মাইনারদের সংখ্যা বহুগুণে বেশি এবং এখানে  ভিজিট করলে সর্বশেষ সাপ্লাই এর পরিমাণ জানা যাবে । যারা এখানে জয়েন করবে কাজ করার জন্য নিচের লিঙ্ক থেকে জয়েন করে ফেলুন -


গুরুত্ব বিবেচনায় এরচেয়ে বেশি এখানে লিখা সম্ভব না । তবে এখানে কাজ করার জন্য সাজেশন রইলো । টেলিগ্রামে ইউটিউব ভিডিওর লিঙ্ক এবং অন্যান্য আপডেট জানতে পারবেন । চ্যানেলের সার্চ বক্সে প্রোজেক্টের নাম লিখে সার্চ করলেই সংশ্লিষ্ট বিষয় সম্পর্কে সব আপডেট পেয়ে যাবেন । 


এথেনে নেটওয়ার্কঃ হট মাইনিং বাজারে আসার আগ পর্যন্ত এটা দ্বিতীয় অবস্থান ধরে রেখেছিল । আশা করি, এর গুরুত্ব সম্পর্কে বুঝতে পারছেন । এই প্রোজেক্টের ATH TOKEN ও GEM বিভিন্ন লোকেরা ক্রয়-বিক্রয় করছে । এই কোম্পানি জানিয়েছে বছরের তৃতীয় প্রান্তিকে গিয়ে এর দাম ৫ ডলার পর্যন্ত হিট করবে । এবং এখানে গেম খেলে, ক্রিপটো মার্কেট প্রেডিক্ট করে USDT আয় করার সুযোগ রেখেছে । 

এখানে কেওয়াইসি করা যায় প্রতি মাসে যখন টোকেন বিতরণ করা হয় সেই সময় । আপনি যদি এখানে জয়েন করে না থাকেন তাহলে দ্রুত জয়েন করে মাইনিং শুরু করে দিন । আজ ১৮ই ফেব্রুয়ারি তাদের টুইটার থেকে জানানো হয়েছে ইন গেইম ATH TOKEN এর দাম ৩০ সেন্ট হয়েছে । এবং ৩০ হাজার জেমের মুল্য ১০০ ডলার সমমান বলে টেলিগ্রাম থেকে প্রকাশ করা হয়েছে । 

যেহেতু এটা অফিসিয়ালি লেনদেন হচ্ছে না তাই অবৈধভাবে সস্তায় কিনে নিচ্ছে অসাধু ব্যবসায়ীরা । তাই সাজেশন থাকবে এটা ধরে রাখুন, বিক্রি করবেন না । 

অন্যদিকে আপনি যদি কেওয়াইসি করতে না পারেন তাহলে ক্রিপটো ওয়ালেটে তিন ডলার BEP20 চেইনের ডলার রেখে ওয়ালেট কানেক্ট করে প্রিমিয়াম অ্যাকাউন্টে ট্রান্সফার করে নিতে পারেন আপনার আইডিকে, এতে করে মাইনিং স্পিড বৃদ্ধি পাবে ৩০০% এবং কেওয়াইসি করতে হবে না । 

এই প্রোজেক্টে জয়েন করার জন্য এই রেফার কোড ব্যবহার করুনঃ 970658db0500
এবং নিচের জয়েন বাটনে ক্লিক করুন 




আইএফসিটি নেটওয়ার্কঃ IFCT Network এবং Athene Network প্রায় সমধর্মী অবস্থানে রয়েছে । এর গুরুত্ব প্রায় সমান হলেও টোকেনের দামের সম্ভাব্যতা অনুযায়ী এথেনে নেটওয়ার্কের পরেই অবস্থান করবে । হংকং ভিত্তিক এই প্রোজেক্ট থেকে একই সময়ে IFCT, MBT, QWE, USDT আয় করা যাচ্ছে । তারা জানিয়েছে এই টোকেন বছরের মাঝামাঝি সময়ে মেইননেটে চলে আসতে যাচ্ছে । 

তাই সময় খুব বেশি আমরা পাচ্ছি না । এজন্য আপনাকে অবশ্যই এটা নিয়মিত মাইনিং করতে হবে ভিডিওতে দেখানো নিয়ম অনুযায়ী । এটা নিয়ে ভিডিও এবং টেলিগ্রামে নিয়মিত আপডেট দেয়া হচ্ছে । তাই এই প্রোজেক্টটাও একদিনও কাজ বন্ধ করা যাবে না । 


নিচের জয়েন বাটনে ক্লিক করে এখানে জয়েন করে কাজ শুরু করে দিন । ২/১ দিনের ভেতর ভেরি হট আপডেট দিতে যাচ্ছি যা এখানে প্রকাশ করা হচ্ছে না । এটা জানতে অবশ্যই ইউটিউব চ্যানেল ও টেলিগ্রামে নজর রাখতে হবে । 



বী নেটওয়ার্কঃ পাই ও বী নেটওয়ার্ক একই সময়ের প্রোজেক্ট এবং এই প্রোজেক্টে কেওয়াইসি চলমান রয়েছে । আপনি যদি কেওয়াইসি করতে চান তাহলে এখানে ক্লিক করুন  এবং ভিডিও দেখে সব কাজ দ্রুত সম্পন্ন করুন । ভিডিওতে এই প্রোজেক্ট কবে শেষ হতে যাচ্ছে এবং মেইননেট চালু করতে যাচ্ছে সব তথ্য রয়েছে । 

তবে জানিয়ে রাখি যে, গুরুত্ব বিবেচনায় এই প্রোজেক্ট যদি সময়মত চলে আসে তাহলে আমরা ৩-৪ মাস সময় পাচ্ছি এটা মাইনিং করার জন্য । এরপর আর সময় নেই । এটা সম্পর্কে সব আপডেট পেতে আমাদের টেলিগ্রাম ও ইউটিউব অনুসরণ করুন । 

                                                         Join Telegram      Join YouTube


ঈগল নেটওয়ার্কঃ ঈগল ও ক্যাটাপুলট নেটওয়ার্ক একই প্রোজেক্টের অধীনে রয়েছে । এই প্রোজেক্ট চ্যানেল থেকে এক বছর আগে শেয়ার করা হয়েছিল । এবং নিয়মিত আপডেট দেয়া হয়েছে টেলিগ্রাম ও ইউটিউব থেকে । ঈগল খুবই বিশ্বস্ত একটা প্রোজেক্ট যারা গত বছর প্রথম টোকেন বাজারে এনেছে এবং এই বছর EGON INU & CPT TOKEN বের করতে যাচ্ছে । এই প্রোজেক্টে যারা প্রিসেল থেকে টোকেন কিনেছিল তারা ইতিমধ্যে যাবতীয় তথ্য সাবমিট করে পেমেন্ট পেতে যাচ্ছে কিছুদিনের ভেতর এবং যারা এই প্রোজেক্টে ফ্রি মাইনিং করেছে তাদের এপ্রিল মাসের ৭ তারিখ থেকে টোকেন প্রদান করা হবে । 


উল্লেখ্য যে, এই প্রোজেক্টে কোন রকম কেওয়াইসি দরকার হয় না । যারা সঠিকভাবে মাইনিং করে তারা সবাই পেমেন্টের জন্য বিবেচিত হয় বরাবরের মতোই । এবং পেমেন্ট পাওয়ার আগ পর্যন্ত এটা মাইনিং করা যাবে বলে তারা জানিয়েছে । 


মুন টোকেন মাইনিংঃ হট মাইনিং প্রোজেক্টের  মত আরেকটা মাইনিং প্রোজেক্ট চালু হতে যাচ্ছে এই সপ্তাহে যা নিয়ার প্রোটোকল অধীনে রয়েছে । যদিও এটা মাইনিং শুরু হয়নি কিন্তু আর্লি জয়েনিং চলছে । তাই সময় নষ্ট না করে এখুনি এখানে জয়েন করে ফেলুন নিচের জয়েন অপশন থেকে । টেলিগ্রামে বিস্তারিত আপডেট আসবে । 



নটকয়েন মাইনিংঃ  টেলিগ্রাম ভিত্তিক এই প্রোজেক্টকে মূলত মিম টোকেন বলা হচ্ছে । এটা নিয়ে টেলিগ্রাম ও ইউটিউবে নিয়মিত আপডেট দেয়া হচ্ছে । তাই এই টোকেনটাও মাইনিং করা থেকে বাদ দিবেন না । টুইটারে এটা নিয়েও অনেক হাইপ উঠেছে । বলা হচ্ছে বছরের যেকোনো সময়ে এটা রিলিজ দেয়া হবে । এটা হচ্ছে টন ব্লকচেইনের অধীনে একটা প্রোজেক্ট তাই হালকাভাবে নেয়ার সুযোগ নেই । 

জয়েন করুনঃ 



ট্যাপ সোয়াপ মাইনিংঃ টেলিগ্রাম ভিত্তিক এই প্রোজেক্ট মূলত সোলানা কয়েনের অধীনে পরিচালিত হচ্ছে । এটা একদম নটকয়েনের মতই ডিজাইন করা হয়েছে । যেহেতু এটা সোলানা প্রোজেক্ট তাই হেলাফেলা করা যাবে না । আমাদের টেলিগ্রাম চ্যানেলে নিয়মিত আপডেট দেয়া হবে । 

জয়েন করুনঃ      


ডেইলি ওয়ালেট মাইনিংঃ সোশ্যাল এঙ্গেজমেন্ট ভিত্তিক এটা টেলিগ্রাম বটের মাধ্যমে কাজ করে তবে একে ডিজাইন করা হয়েছে হট মাইনিং এর মত করে । এখানে প্রতিদিন ক্লেইম করতে হয় ও রেফারের মাধ্যমে বাড়তি পয়েন্ট পাওয়া যায় । যেহেতু সোশ্যাল এঙ্গেজমেন্ট সম্পর্কিত তাই রাতারাতি বাজারে আসার সম্ভাবনা কম । তাদের হোয়াইটপেপারে সবকিছু স্পষ্ট বলা হয়েছে তাই অবশ্যই এখানে কাজ করবেন । 

জয়েন করুনঃ
 


 
এছাড়াও আপনাদের সাথে শেয়ার করা হয়েছিল  ICE NETWORK যা চ্যানেল থেকে ডিলিট করে দেয়া হয় গত বছরের আগস্ট মাসের তৃতীয় সপ্তাহে ।  কারণ তাদের হোয়াইটপেপারে কিছু অসংলগ্ন তথ্য থাকায় নিরাপদবোধ করিনি । 

অন্যদিকে VT NETWORK, MARINA PROTOCOL, নিয়ে চ্যানেল থেকে ভিডিও দেয়া হয়েছে । মাঝে মাঝে অ্যাপ আপডেট এবং ভিটি নেটওয়ার্কের নানাবিধ এয়ারড্রপ আপডেট বাদে উল্লেখযোগ্য তথ্য না আসায় একে কম গুরুত্বের ভেতর রাখা হয়েছে । কিন্তু শোনা যাচ্ছে এই বছরে ভিটি রিলিজ হতে পারে । তবে জোরালো কোন পদক্ষেপ না দেখায় একে পেছনের দিকে রাখা হলো । 


                         Join VT NETWORK                                     Join MARINA PROTOCOL


অন্যদিকে মারিনা প্রোটোকল হল জাপানিজ প্রোজেক্ট । তারাও উল্লখযোগ্য তথ্য শেয়ার করছে না বিধায় কম গুরুত্বের তালিকায় রাখা হয়েছে । 

এছাড়াও আমাদের টেলিগ্রাম থেকে জয়েন করার ব্যাপারে বলা হয়েছে  AZEN মাইনিং প্রোজেক্ট । এটা নিয়ে ভিডিও আসবে । তবে আর্লি মেম্বার হতে চাইলে টেলিগ্রাম থেকে জয়েন করার নিয়মাবলী দেখে নিন ।  
                                                              Join AZEN NETWORK


অবশেষে,  কাউ নেটওয়ার্ক ও বাফোলো নেটওয়ার্কের তেমন অগ্রগতি এবং বেইজ শক্ত মনে না হওয়ায় এর পেছনে সময় নষ্ট করার দরকার নেই । 


মাইনিং প্রোজেক্ট গুলির রহস্য হলো, আপনি কোনভাবেই নিশ্চিত হতে পারবেন না কোন প্রোজেক্ট রিলিজ হবে এবং কোনটা ঝুলে থাকবে বা স্ক্যাম করবে । তাই সবকিছু পর্যালোচনা করে তারপর মাইনিং করুন । কিন্তু এখানে যেসব শেয়ার করা হয়েছে পয়েন্ট আকারে, সেগুলি শক্তিশালী প্রোজেক্ট এবং এই বছরের বিভিন্ন সময়ে এগুলি রিলিজ হতে যাচ্ছে তাদের অফিসিয়াল তথ্য অনুযায়ী । তাই পাই নেটওয়ার্ক, হট মাইনিং, এথেনে নেটওয়ার্ক, আইএফসিটি, বী, ঈগল, নটকয়েন, মুন কয়েন সবচেয়ে বেশি গুরুত্ব পাবে অন্তত আরও কয়েক মাস । এর ভেতর নিশ্চিত হয়ে যাবে কোনগুলি থেকে ফলাফল পাওয়া যাবে । 

আশা করছি, মাইনিং করার ব্যাপারে এখন সুনির্দিষ্ট তথ্য আপনি জেনেছেন তাই সেভাবে গুরুত্ব বুঝে মাইনিং করুন । আপনার বন্ধুদের সাথে পোস্টটা শেয়ার করুন, টেলিগ্রামে অবশ্যই জয়েন করুন । ধন্যবাদ । 


বিঃদ্রঃ এই পোস্ট নিয়মিত আপডেট করা হবে তাই বুকমার্ক করে রাখুন । 


সর্বশেষ আপডেট করা হয়েছে ২৭ ফেব্রুয়ারি ২০২৪ 

No comments

Powered by Blogger.